কলকাতা টেলিফোন ভবনে ঢুকতে বাধা! ধরনায় মেধা পাটকর-সহ কয়েকশো কর্মী

0
মেধা পাটকর। প্রতীকী ছবি

কলকাতা: টেলিফোন ভবন চত্বরে প্রবেশ করতে দেওয়া হল না মেধা পাটকর-সহ প্রতিনিধি দলকে। প্রতিবাদে টেলিফোন ভবনের গেটের সামনে কয়েকশো কর্মীর সঙ্গে ধরনায় বসেন তিনি।

স্বরাজ ইন্ডিয়া পশ্চিমবঙ্গের তরফে জানানো হয়, বুধবার ‘বিএসএনএল বাঁচাও কমিটি’র উদ্যোগে মেধা পাটকরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল কলকাতা টেলিফোন ভবনের সিজিএমের সঙ্গে দেখা করতে যায়। সেখানে গিয়ে ছাঁটাই হওয়া ভিএসএনএল কর্মীদের পুনর্বহালের বিষয়ে স্মারকলিপি দেওয়ার কথা ছিল। কিন্তু টেলিফোন ভবনের গেট বন্ধ রাখা হয়।

অভিযোগ, আগে থেকে সাক্ষাতের অনুমতি নেওয়া সত্ত্বেও মেধা পাটকর-সহ প্রতিনিধি দলের অন্য সদস্যদের টেলিফোন ভবন চত্বরে ঢুকতে দেওয়া হয়নি। প্রতিবাদে গেটের সামনে রাস্তায় ধরনায় বসেন তিনি। তাঁর সঙ্গে যোগ দেন ছাঁটাই হওয়া কয়েকশো কর্মী।

মেধা জানান, যতক্ষণ না প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎ করে কর্তৃপক্ষ স্মারকলিপি জমা নিচ্ছেন, ততক্ষণ ধরনা চলবে। দাবি পূরণ না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণাও করা হয়।

জানানো হয়, বিভিন্ন গণ সংগঠনের নেতৃত্বকে সঙ্গে নিয়ে ভিএসএনএল ইস্যু, চা বাগানের শ্রমিকদের সমস্যা-সহ বিভিন্ন বিষয়ে কলকাতা প্রেস ক্লাবে আগামী বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করবেন মেধা।

খবর অনলাইন-এ আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

এনআরসি সাদা হাতিতে পরিণত হয়েছে: অসম পাবলিক ওয়ার্কস-এর সভাপতির অভিযোগ

উত্তরবঙ্গের উন্নয়নে ‘রুট ম্যাপ’ তৈরি করে বৈঠকে বসল বিজেপি

লক্ষ্মীর ভাণ্ডারের অ্যাকাউন্ট খোলার জন্য বাড়ছে ব্যাঙ্কের সময়সীমা, ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

টিকাকেন্দ্রে হুড়োহুড়ি এড়াতে বাড়িতেই টিকার কুপন, সিদ্ধান্ত নবান্নের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন