বর্ষবরণের রাতে ছাদে বসে স্বামীর সঙ্গে মদ্যপান, গৃহবধূর রহস্যমৃত্যু যাদবপুরে

0
কী কারণে খুন? তদন্তে পুলিশ। প্রতীকী ছবি

কলকাতা: গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য ছড়াল যাদবপুরে। দুর্ঘটনাবশত না কি, এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনো কারণ রয়েছে, সে সবই খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

মঙ্গলবার বর্ষবরণের রাতে ছাদে বসে মদ্যপানের সময় বহুতল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন স্বামী। তবে ওই রাতে শেষবার তিনি কখন স্ত্রীকে দেখেছিলেন, সে প্রশ্নের উত্তরে অসঙ্গতি রয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনায় প্রকাশ, যাদবপুরের বাসিন্দা কুন্তল আচার্য বর্ষবরণের রাতে ওই বহুতলের ছাদে বসে মদ্যপান করেন। এর পর বুধবার সকালে বাড়ির নীচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় তাঁর স্ত্রী সুইটি সূত্রধরের রক্তাক্ত মৃতদেহ।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। সুইটি মদ্যপানের ফলে বেসামাল হয়ে ছাদ থেকে পড়ে গিয়েছিলেন, না কি তাঁকে ঠেলে ফেলা দেওয়া হয়েছিল, সে বিষয়েই তদন্তে নেমেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা অবশ্য জানিয়েছেন, তাঁরা নিজেদের চোখে তেমন কিছু দেখেননি। বহুতলের ছাদে বর্ষবরণের রাতে পিকনিক হচ্ছিল বলে তাঁরা জানিয়েছেন। কিন্তু কী ভাবে মহিলার মৃত্যু হয়েছে, সে ব্যাপারে কিছু জানেন না।

[ আরও পড়ুন: নিউ ইয়ার সেলিব্রেশন! ‘মদমুক্ত’ গুজরাতের অহমেদাবাদে মদ্যপান করে গ্রেফতার ৪০০ ]

জানা গিয়েছে, কুন্তল-সহ ওই পার্টিতে উপস্থিত অন্যান্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পেশায় হোটেল ব্যবসায়ী কুন্তলের বক্তব্যে অসঙ্গতি রয়েছে বলেও জানা গিয়েছে পুলিশ সূত্রে। ঘটনার তদন্তে ঘটনাস্থলে পৌঁছান ফরেনসিক বিশেষজ্ঞরা।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন