আয়নার সামনে কালো কাপড়ে মুখ ঢেকে রহস্যমৃত্যু যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রীর

ঘরের ভিতর একটি আয়নার সামনে মুখে কালো কাপড় ঢাকা অবস্থায় ঝুলছিল তাঁর দেহ৷ তবে পুলিশ বিষয়টিকে হালকা ভাবে নিতে রাজি নয়। সত্যিই কি সুকন্যা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন?

0
Mystry

ওয়েবডেস্ক: শনিবার রাতে বাড়ির লোকের সঙ্গেই খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে ঘুমোতে গিয়েছিলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী সুকন্যা পোদ্দার। রবিবার বেলা গড়িয়ে গেলেও দরজা না খোলায় বাড়ির লোক ডাকাডাকি শুরু করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায় ঝুলন্ত অবস্থায় রয়েছে সুকন্যার দেহ। এর পর থানায় খবর পৌঁছালে বাঘাযতীনে তাঁর বাড়ি ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘরের ভিতর একটি আয়নার সামনে মুখে কালো কাপড় ঢাকা অবস্থায় ঝুলছিল তাঁর দেহ৷ তবে পুলিশ বিষয়টিকে হালকা ভাবে নিতে রাজি নয়। সত্যিই কি সুকন্যা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন, না কি তাঁকে খুন করে এ ভাবে ঝুলিয়ে দেওয়া হয়েছে- সেই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সুকন্যার দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তাঁর ঘর থেকে যে সুইসাইড নোটটি উদ্ধার করা হয়েছে, সেটিকে যাচাইয়ের পাশাপাশি তাঁর মোবাইল বাজেয়াপ্ত করে কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ। একই সঙ্গে পুলিশ আধিকারিকরা কথা বলছেন, সুকন্যার আত্মীয়-পরিজনদের সঙ্গেও।

[ আরও পড়ুন: স্ত্রী এবং দুই কন্যার উপর অ্যাসিড ছুড়ে মারার অভিযোগে গ্রেফতার স্বামী ]

প্রতিবেশীরা জানিয়েছে, বরাবরই মেধাবী ছাত্রী এবং শান্ত প্রকৃতির মেয়ে হিসাবেই তাঁকে তাঁরা চিনতেন। ফলে এমন একজনের রহস্যমৃত্যুতে তাঁরাও অবাক হয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.