মদের হোম ডেলিভারি হচ্ছে না: কলকাতা পুলিশ

0
প্রতীকী ছবি

কলকাতা: শহরের কোনো ভাবেই মদের (Liquor) হোম ডেলিভারি হবে না। বুধবার বিকেলে এমনই জানিয়েছে কলকাতা পুলিশ (Kolkata Police)।

এ দিন বিকেলে বিভিন্ন মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে, লকডাউনের (Lockdown) সময় শহরে মদের হোম ডেলিভারি করা হবে। প্রতি দিন সকাল ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত ওই ডেলিভারির জন্য অর্ডার নেওয়া হবে। পরে দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত ওই মদের হোম ডেলিভারি করা হবে।

বাড়ির কাছে কোনো মদের দোকানে অথবা পানশালায় ফোন করে ওই অর্ডার দেওয়া যাবে বলেও জানা গিয়েছিল। যে খবর চাউর হয়েছিল তাতে বলা হয়, এই পরিষেবা দেওয়ার জন্যে লাইসেন্স প্রাপ্ত দোকানদারকে স্থানীয় থানা থেকে অনুমতি দিতে হবে। দোকানদারকে সর্বোচ্চ তিনটি পাস দেওয়া হবে।

ওই পাসে স্থানীয় থানার ওসি এবং অতিরিক্ত ওসির সই থাকবে। অফ-শপ, অন-শপ, পানশালা, রেস্তরাঁ, হোটেল থেকেও মদের হোম ডেলিভারি হবে। তবে, কেউ দোকানে গিয়ে মদ কিনতে পারবেন না। আবগারি লাইসেন্স রয়েছে এমন দোকান বা পানশালার কর্মীরা মদের হোম ডেলিভারি করতে পারবেন বলেও খবর ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন ১৫টি জেলায় ছড়িয়ে থাকা হটস্পট পুরোপুরি সিল করে দিচ্ছে উত্তরপ্রদেশ

তবে পুরো ব্যাপারটাই যে ভুয়ো এ দিন বিকেলে সেই ব্যাপারে খোলসা করে কলকাতা পুলিশ। একটি বাংলা দৈনিক সূত্রে খবর, কলকাতার নগরপাল অনুজ শর্মা সাফ জানিয়েছেন, মদের হোম ডেলিভারির যে খবর ছড়িয়েছে, সেটা পুরো ভুল। এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন