কংগ্রেসের প্রার্থীতালিকায় নাম, বিদায়ী কাউন্সিলর জানালেন, ‘তৃণমূলেই আছি’

0

কলকাতা: লোকে বলছে, ২৪ ঘণ্টার মধ্যেই ১৮০ ডিগ্রি ডিগবাজি!

শুক্রবার রাতে প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় ৮ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর পার্থ মিত্রর জায়গায় তৃণমূল মনোনয়ন দিয়েছে শশী পাঁজার মেয়ে পূজাকে। শোনা যায়, এর পরই কংগ্রেসে যোগ দেন তৃণমূল নেতা পার্থ। শনিবার কলকাতা পুরসভায় ৬৬টি ওয়ার্ডে প্রার্থী ঘোষণা করে কংগ্রেস। তাতে দেখা যায় ৮ নম্বর ওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন তিনি। রবিবার তিনি ঘোষণা করলেন, ভোটে লড়াটা তাঁর কাছে বড়ো নয়, আছেন তৃণমূলেই।

এ দিন ফিরহাদ হাকিমের বাড়িতে গিয়ে মন্ত্রীর পাশে দাঁড়িয়ে পার্থ দাবি করেন, তাঁকে ভুল বুঝিয়েছিল কংগ্রেস। একই সঙ্গে কালকের ঘটনায় দায় কংগ্রেস এবং সংবাদ মাধ্যমের ঘাড়ে ঠেলে দিয়ে পার্থ জানান, “প্রেস এসে আমার কাছে অনেক কথা বলে গেছে। কংগ্রেস থেকে এসেছিল, তারা বলছে যে বাইরের থেকে লোক দাও। আমি বললাম, কোনো বাইরের লোক দিইনি। তারা আমার নামে মিথ্যে প্রচার করেছে। আমি টিকিট পাইনি কী হয়েছে, আমার দাদা আমার জন্য করেছিল, আমি এতেই খুশি”।

একই সঙ্গে পার্থ জানিয়ে দিলেন, ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী মন্ত্রী শশী পাঁজার মেয়ে পূজার প্রচার ও লড়াইয়ে সহায়তা করবেন তিনি। বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এবং ববি হাকিমের আশীর্বাদ আমি তৃণমূল কংগ্রেসে আছি। আমি টিকিট পাইনি তো কী হয়েছে, আমার দাদা আমার জন্য করেছিল, আমি এতেই খুশি”।

পার্থর কথায় সায় দিয়ে ফিরহাদ হাকিমের বক্তব্য, “পার্থ মিত্র তৃণমূল কংগ্রেসে ছিল, এখনও আছে, তৃণমূল কংগ্রেসেই থাকবে, এতে কোনও বিভ্রান্তি নেই। ও দলের হয়ে অন্যান্য কাজ করবে”।

প্রতিবেদন লেখা পর্যন্ত কংগ্রেসের কোনো প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়তে পারেন

‘আমি ক্ষমতায় নয়, সেবায় থাকতে চাই’, দেশবাসীর উদ্দেশে ‘মন কি বাত’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

২৪ দিন আগে শুল্ক কমিয়েছিল কেন্দ্র, রবিবার পেট্রোল-ডিজেলের দাম কত

মর্মান্তিক দুর্ঘটনা, নদিয়ায় পাথরবোঝাই লরিতে শববাহী গাড়ির ধাক্কায় মৃত কমপক্ষে ১৮

কেরলে ৫৫৪ জনের মৃত্যু, ভারতে তাই বেড়ে হল ৬২১, সংক্রমণ পরিস্থিতি স্থিতিশীল

কলকাতা পুরভোটে প্রার্থীতালিকা ঘোষণা কংগ্রেসের, টিকিট পেলেন ২ বিদায়ী তৃণমূল কাউন্সিলর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন