Auto-Accident
কান্নায় ভেঙে পড়েছেন মা। পাশে মৃত শিশু। ছবি: এবিপি আনন্দ থেকে

কলকাতা: একে রাস্তার হাল বেহাল। তার উপর টানা ক’দিনের বৃষ্টিতে খাটালের রূপ নেওয়া বরানগর টবিন রোড-বঙ্গলক্ষ্মী বাজারের রাস্তায় মঙ্গলবার দুপুরে ঘটে গেল মর্মন্তুদ ঘটনা। অটোর সওয়ারি মায়ের কোল থেকে রাস্তায় পড়ে মৃত্যু হল দেড় বছরের শিশুর।

টবিন রোড-বঙ্গলক্ষ্মী বাজার রুটের অটোয় চড়েছিল দেড় বছরের শিশু রাজদীপের মা। অভিযোগ, গর্তে ভরা রাস্তায় অটোর রেষারেষিতেই  প্রবল ঝাঁকুনি সামাল দিতে না পেরে কোল থেকে ছিটকে পড়ে যায় রাজদীপ। প্রথমে চালক বা অটোর যাত্রীরা ছিটকে পড়ার ঘটনা টের পাননি। কিন্তু রাজদীপের মা চলন্ত অটো থেকে নেমে সজোরে কাঁদতে কাঁদতেই দৌড়তে শুরু করেন। এর পর লোক জন জড়ো হয়ে যায়। কিন্তু তত ক্ষণে যা হওয়ার তা হয়েই গিয়েছে। ওই একরত্তি শিশু রক্তে ভেসে গিয়েছে রাস্তা, মূলত মাথায় চোটের আঘাত বেশি।

ভাঙড়ে পাওয়ার গ্রিড জট কাটাতে জমি কমিটির সঙ্গে বৈঠক জেলা প্রশাসনের

কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। পার্শ্ববর্তী বরানগর স্টেট জেনারেল হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় বরানগর থানার পুলিশ ঘটনাস্থলে এলেও অটোচালককের নাগাল পাওয়া যায়নি। স্থানীয় মানুষ পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। স্থানীয় কাউন্সিলার দিলীপনারায়ণ বসু ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন