কেক, রূপঙ্কর। গ্রাফিক্স ছবি

কলকাতা: সদ্যপ্রয়াত বলিউড গায়ক কেকে সম্পর্কে মন্তব্য করে নেটমাধ্যমে কটাক্ষের শিকার রূপঙ্কর বাগচী। বিশেষ করে তাঁর ভিডিও পোস্টের পর আকস্মিক ভাবে কেকে-র মৃত্যুতে জলঘোলা হচ্ছে আরও। অনেকেই রূপঙ্করের মন্তব্যে ক্ষোভ উগরে দিচ্ছেন। এরই মধ্যে না কি খুনের হুমকি পেয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সংগীত শিল্পী। সেই অভিযোগ নিয়েই পুলিশের দ্বারস্থ গায়ক এবং তাঁর স্ত্রী চৈতালি লাহিড়ী।

নিজেদের নিরাপত্তা নিয়ে চিন্তিত চৈতালি পুলিশের কাছে সাহায্যও চেয়েছেন। অভিযোগ, কেকে-এর আকস্মিক মৃত্যুর খবর প্রকাশ হওয়ার পর পরই গতকাল রাত থেকে হুমকি ফোন পাচ্ছেন। বুধবার, চৈতালি এবং রূপঙ্কর ‘ইস্মার্ট জোড়ি’-এ শুটিং করছিলেন। সে সময়ও বারবার ‘হুমকি ফোন’ আসে। এই ঘটনায় উদ্বিগ্ন হয়েই পুলিশের সাহায্য চাইতে বাধ্য হয়েছেন দম্পতি।

সোমবার সন্ধ্যায় একটি ফেসবুক লাইভ করেন রূপঙ্কর। বলেছিলেন, “কেকে সত্যিই খুব ভালো গায়ক। কিন্তু ওঁর লাইভ ভিডিও দেখার পরে উপলব্ধি হল, কেকে জাতীয় স্তরে যে জনপ্রিয়তা পেয়েছেন, বাংলার শিল্পীরা কোনো অংশে কম নন”।

এ প্রসঙ্গে উদাহরণ হিসেবে অনুপম রায়, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, ব্যান্ড ক্যাকটাস এবং বাংলার অন্যান্য প্রতিভাবান শিল্পীদের নামোল্লেখ করেন রূপঙ্কর। তবে তাঁর এই মন্তব্য নিয়ে কার্যত জনরোষের মতো পরিস্থিতি তৈরি হয় আকস্মিক ভাবে কেকে-র মৃত্যুর পর পরই।

প্রথমে কটাক্ষ, এ বার খুনের হুমকি। যে কারণে পুলিশের সাহায্য় চাইছেন দম্পতি। সংবাদ মাধ্যমের কাছে চৈতালি বলেন, “এক বার নয়, একাধিক বার খুনের হুমকি এসেছে। সবটাই প্রশাসনকে জানিয়েছি। তাঁরা ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন”।

আরও পড়তে পারেন:

বিদায় কেকে! ময়নাতদন্তের পর রবীন্দ্রসদনে গান স্যালুট রাজ্য সরকারের

‘শাপ-শাপান্ত’ ! না কি রূপঙ্করের মন্তব্যে উঠে আসছে বাংলার শিল্পীদের কঠিন অবস্থা

শোকস্তব্ধ প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রী, কলকাতায় এসে কেকে-র দেহ শনাক্ত করলেন স্ত্রী

হম রহে ইয়া না রহে কল… জীবনের প্রথম অ্যালবামের গান ছুঁয়ে গেল কেকে-র শেষ অনুষ্ঠানে, দেখুন ভিডিয়োয়

কেকে-র মৃত্যুতে নিউ মার্কেট থানায় মামলা রুজু, এসএসকেএম হাসপাতালে হবে ময়নাতদন্ত

কলকাতায় অনুষ্ঠানের পর অসুস্থ হয়ে মারা গেলেন বলিউডের নেপথ্য গায়ক কেকে

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন