শেক্সপিয়র সরণির বহুতলে বৃদ্ধা খুনে ডানকুনিতে ধৃত প্রাক্তন গাড়িচালক

0

কলকাতা: শেক্সপিয়র সরণির অভিজাত আবাসনে অবসরপ্রাপ্ত শিক্ষিকা খুনে গ্রেফতার ওই পরিবারের প্রাক্তন গাড়িচালক। মঙ্গলবার রাতে দুধকুমার ঢল নামে ওই আততায়ীকে ডানকুনি থেকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, খুনের আগের রাতে বৃদ্ধার ফ্ল্যাটেই লুকিয়ে ছিল আততায়ী।

আবাসনের দশতলায় ছেলে অভয়ের সঙ্গে থাকতেন ৯১ বছরের বৃদ্ধা রেণুকা চৌধুরী। তিনি ছিলেন এমএ এবং এলএলবি। একটি নামী স্কুলে শিক্ষকতা করতেন একসময়। তিন মাস আগে মৃত্যু হয় স্বামীর। মঙ্গলবার ঘর থেকে তাঁর অচৈতন্য দেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবারের দাবি, ২০১৬ থেকে ২০১৮, ২ বছর রেণুকা চৌধুরীর পরিবারে গাড়িচালকের কাজ করেছিল দুধকুমার। এর পরেও একাধিকবার কাজ চাইতে এসেছিল সে। প্রতিবারই ফিরিয়ে দেওয়া হয়। ২ বছর পর, রবিবার হঠাৎই ফ্ল্যাটে হাজির হয়েছি। বৃদ্ধাই তাকে ডেকেছেন বলে সোমবার সন্ধে ৭টা নাগাদ ফের ফ্ল্যাটে যায় দুধকুমার। জানা গিয়েছে, খুনের আগে রাতে ফ্ল্যাটেই লুকিয়ে ছিল ওই গাড়িচালক।

ওই বহুতল ও তার আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে দুধকুমারকে গ্রেফতার করে পুলিশ। দেখা যায়, রাত ১২টা ৫ মিনিটে এক ব্যক্তি ফ্ল্যাট থেকে বের হয়। প্রথমে সে ছাদে ওঠে। কিন্তু দরজা বন্ধ দেখে ১২টা ৯ মিনিটে একতলায় নেমে এ দিক, ও দিক তাকায়। এর পর বাঁদিক ঘুরে চলে যায় বহুতলের পার্কিং লটে। ফুটেজে তাকে দেখা যায়নি। সম্ভবত মূল গেট দিয়ে বাইরে না বেরিয়ে বহুতল আবাসন চত্বরে পার্কিং করা গাড়ির উপর উঠে দেবদারু গাছ বেয়ে পাঁচিল টপকে হাঙ্গারফোর্ড স্ট্রিট ধরে পালায় সে। মোবাইলের সূত্র ধরেই ডানকুনিতে তার সন্ধান মেলে। খতিয়ে দেখা হচ্ছে পরিচারক পবন যাদবের ভূমিকাও।

মৃতের ছেলে পুলিশের কাছে দাবি করেছেন, তাঁর মায়ের হাতে একটি হিরের আংটি ছিল, হাতে এবং গায়ে যে সব সোনার গয়না ছিল সেগুলি খোওয়া গিয়েছে। পাওয়া যাচ্ছে না তাঁর মায়ের কাছে থাকা আলমারির চাবি এবং মূল গেটের চাবিও। আর কী কী খোওয়া গিয়েছে তার একটা তালিকা তৈরি করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

৫ দিনের বিদেশ সফর সেরে দিল্লি ফিরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

‘আমার দলে যোগ দিন’, মোদীকে চমকপ্রদ আমন্ত্রণ ইজরায়েলের নতুন প্রধানমন্ত্রীর

সামান্য বাড়ল করোনার দৈনিক সংক্রমণ, কমল মৃত্যু

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন