ফাইল ছবি

ওয়েবডেস্ক: রাতের কলকাতায় মাদক-সহ পুলিশের হাতে গ্রেফতার হলেন গায়ক শিলাজিতের ছেলে ধী মজুমদার। তিনি নিজেও একজন অভিনেতা। গত শুক্রবার রাতে রিজেন্ট পার্ক থানার পুলিশ টালিগঞ্জের কাছ থেকে ধী-সহ তিনজনকে গ্রেফতার করে। শনিবার ধৃতদের আলিপুর আদালতে তোলা হয়।

রাতের কলকাতায় যে কোনো রকমের অপ্রীতিকর ঘটনা এড়াতে চলে পুলিশি টহল। রাত ১.১০টা নাগাদ টালিগঞ্জ থেকে রাসবিহারীর দিকে দ্রুত গতিতে ছুটে যাওয়া একটি গাড়িকে ধাওয়া করে পুলিশ। এর পর দেশপ্রাণ শাসমল রোডে টলি ক্লাবের কাছে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে ধী এবং আরও দু’জনকে মদ্যপ অবস্থায় উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন অভিযুক্তরা। পুলিশের জিজ্ঞাসাবাদের সময় তাঁরা অসংলগ্ন কথা বলছিলেন। কোথায় যাবেন, এখানে কী করছেন, এ সমস্ত প্রশ্নের সঠিক উত্তর তাঁরা দিতে পারেননি।

এর পরই তাঁদের আটক করে রিজেন্ট পার্ক থানায় নিয়ে আসা হয় এবং এনডিপিএস অ্যাক্টে অভিযোগ দায়ের করা হয়েছে। ধী ছাড়াও গাড়িতে ছিলেন তাঁর দুই বন্ধু প্রিয়ম পাঞ্চাল এবং করণ পাঞ্চাল। জানা গিয়েছে, এঁরা সম্পর্কে দুই ভাই। তাঁদের কাছ থেকে গাঁজা পাওয়া যায়। ওই মাদক তাঁরা নিজেদের ব্যবহারের জন্য বহন করছিলেন, না কি অন্য কোনো উদ্দেশ্য ছিল, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘ওপেন টি বায়োস্কোপ’ ছবিতে অভিনয় জীবনের শুরু ধী-র। বেঙ্গালুরুতে ডিজিটাল ডিজাইনিং নিয়ে পড়াশোনাও করেছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here