SSKM হাসপাতাল চত্বরে গুলিবদ্ধ কলকাতা পুলিশের এসআই, আত্মহত্যার চেষ্টা?

0

খবরঅনলাইন ডেস্ক: হাসপাতাল চত্বরে আচমকা গুলির আওয়াজ। আতংক ছড়াল সেখানে ভরতি থাকা রোগী এবং রোগীর পরিজনদের মধ্যে। দেখা গেল গুলিবিদ্ধ হয়েছে কলকাতা পুলিশের এক সাব ইনস্পেক্টর। গুরুতর জখম অবস্থায় তাঁকে আইসিইউয়ে ভর্তি করা হয়েছে। ওই পুলিশকর্মী আত্মহত্যার চেষ্টা করেছিলেন কি না, সেই নিয়ে তদন্ত শুরু হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, ওই এসআইয়ের নাম এল কে রায়চৌধুরী। শনিবার সকালে এসএসকেএমের ট্রমা কেয়ার সেন্টারে কাজে যান তিনি। হঠাৎই ট্রমা কেয়ার সেন্টারের ভিতর থেকে গুলির শব্দ শোনা যায়। কর্তব্যরত অন্য পুলিশ কর্মীরা সঙ্গে সঙ্গে ছুটে যান সেখানে। তাঁরা গুলিবিদ্ধ অবস্থায় ওই এসআইকে পড়ে থাকতে দেখেন। পাশেই তাঁর সার্ভিস রিভলভারটিও পড়ে ছিল।

এর পরেই হাসপাতালের আইসিইউয়ে ভর্তি করা হয় ওই এসআইকে। তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে শনিবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত কিছু জানা যায়নি।

স্থানীয় সূত্রে খবর, প্রাথমিক ভাবে দেখে মনে হয়েছে সার্ভিস রিভলভার থেকে অসাবধানে গুলি ছিটকে আহত হয়েছেন ওই আধিকারিক। তবে আত্মহত্যার চেষ্টার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। ঠিক কী কারণে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। এসআই-এর বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হচ্ছে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

জুতোর কারখানায় বিধ্বংসী আগুন, চার ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন