কলকাতা: শনিবার রাতে আচমকাই অসুস্থতা অনুভব করেন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু। তৎক্ষণাৎ তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হয় বিধাননগরের তৃণমূল বিধায়কের। সব কিছু ঠিকঠাক থাকলে সম্ভবত আজকেই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন তিনি।

গতকাল গভীর রাতে মন্ত্রীকে ভরতি করা হয় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। আচমকা কী এমন হল, যার কারণে হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে?

জানা দিয়েছে, শনিবার সন্ধে থেকেই অসুস্থ বোধ করছিলেন সুজিত। পেটের সমস্যা দেখা দেয়। তবে স্বাভাবিক খাওয়াদাওয়া করেছিলেন। রাতে সমস্যা বাড়ে। তখনই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয় পরিবার। রাত প্রায় ৩টে নাগাদ তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। সঙ্গে সঙ্গে শুরু হয় চিকিৎসা।

হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে সুস্থ রয়েছেন সুজিত। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। আজ হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন। তবে আপাতত কয়েকটা দিন চিকিৎসকদের পরামর্শ মেনে চলতে হবে মন্ত্রীকে।

উল্লেখ্য, করোনা মহামারির শুরু থেকে এখনও পর্যন্ত দু’বার কোভিড আক্রান্ত হয়েছেন সুজিত। প্রথম ঢেউয়ে আক্রান্ত হওয়ার পর ফের এক বার চলতি বছরের শুরুতে করোনায় সংক্রমিত হন। স্বাভাবিক ভাবেই গতকাল অসুস্থতা বোধ করায় হাসপাতালে নিয়ে যেতে দেরি করেননি পরিবারের সদস্যরা।

আরও পড়তে পারেন:

জোড়া ইস্যুতে বৈঠকে বসছে এনডিএ, থাকতে পারেন প্রধানমন্ত্রী মোদী

ভারত-সহ ৫ দেশে নিযুক্ত রাষ্ট্রদূতকে বরখাস্ত করল ইউক্রেন, কেন এই সিদ্ধান্ত প্রেসিডেন্ট জেলেনস্কির

পুরুলিয়ায় জোড়া খুন, বাবা-ছেলের রক্তাক্ত দেহ উদ্ধার

বিক্ষোভকারীদের দখলে শ্রীলঙ্কার প্রেসিডেন্টের প্রাসাদ, রান্নাঘরে রান্না করছেন, সুইমিং পুলে সাঁতার কাটছেন বিক্ষুব্ধরা

মেঘভাঙা বৃষ্টি কী? সাধারণ বৃষ্টিপাতের সঙ্গে তার পার্থক্য কোথায়?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন