vodafone new plan

ওয়েবডেস্ক: টেলিকম দুনিয়ার লড়াইতে যখন প্রথম স্থান দখলের জন্য তুমুল লড়াই করছে জিও এবং এয়ারটেল। তখন বাজার বাড়াতে একেবারে নতুন ধরনের অফার নিয়ে এল ভোডাফোন। সকলের জন্য নয়, ভোডাফোনের এই অফার শুধুমাত্র কলকাতার কলেজ পড়ুয়াদের জন্য। অফারটি যারা প্রিপেইড পরিষেবা ব্যবহার করেন, তাঁদের কথা মাথায় রেখে তৈরি।

কম পকেট মানিতে সাধারণত শখ আহ্লাদ পূরণ করতে হয় পড়ুয়াদের। ফোন, সোশাল মিডিয়ার পাশাপাশি বন্ধুদের সঙ্গে আউটিং, খাওয়াদাওয়া এবং অন্যান্য খুঁটিনাটি খরচ লেগেই থাকে। সেই সব মাথায় রেখে ভোডাফোনের এই অফারে ফোন ও ইন্টারনেট সংক্রান্ত পরিষেবার পাশাপাশি থাকছে নানা কিছু।

আরও পড়ুন: জিও-র সঙ্গে লড়তে চমকে দেওয়া অফার এয়ারটেলের

প্রাথমিক ভাবে রিচার্জ করতে হবে ৪৪৬ টাকা। এতে ৮৪দিন দেশের সর্বত্র যে কোনো নেটওয়ার্কে যতখুশি কথা বলা যাবে। প্রতিদিন ১ জিবি করে ফোর জি ডেটা ব্যবহার করা যাবে। ফোর জি ফোন ছাড়া এই অফার কাজে লাগানো যাবে না। তবে এই অফার যেহেতু কলেজ পড়ুয়াদের জন্য, তাই রয়েছে আরও নানা চমক। এই অফারের গ্রাহকদের দেওয়া হবে ‘ভোডাফোন ক্যাম্পাস সারভাইভাল কিট’। সেই কিটে থাকবে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের ভাউচার। তার মধ্যে রয়েছে ল্যাকমে সাঁলো, পিজা হাট, অ্যাবফ, প্রিন্টভেনু, কুকিম্যান প্রভৃতি। এছাড়াও সারা বছর ধরে দেওয়া হবে পড়ুয়াদের ব্যবহারের জন্য নানা প্রয়োজনীয় খুঁটিনাটি জিনিস।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন