বেহালার পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের ঘটনায় গৃহশিক্ষককে জিজ্ঞাসাবাদ

0

কলকাতা: বেহালার পর্ণশ্রী এলাকায় মা ও ছেলের নৃশংস খুনের ঘটনায় সোমবার থেকেই রহস্য দানা বেঁধেছে ৷ স্থানীয় একটি আবাসনের ফ্ল্যাট থেকে মা ও ছেলের কোপানো দেহ উদ্ধার হয় ৷ ওই ঘটনায় ছেলেটির বাবার পাশাপাশি গৃহশিক্ষককেও জিজ্ঞাবাদ করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, আবাসনের তিন তলার একটি ফ্ল্যাটে থাকেন মণ্ডল পরিবার ৷ সোমবার রাতে কাজ থেকে বাড়িতে ফিরে গৃহকর্তা তপন মণ্ডলই প্রথম দেখেন স্ত্রী ও ছেলের নিথর দেহ ৷ নিহতরা হলেন সুস্মিতা মণ্ডল (৪৫) এবং তমোজিৎ মণ্ডল (১৩)৷

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, চপার দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে দু’জনকে। দু’টি আলাদা ঘরে পড়ে ছিল মা ও ছেলের মৃতদেহ। আবার ঘরে ধাক্কাধাক্কির চিহ্ন মেলেনি। প্রতিবেশীরা কেউ চিত্‍কারও শুনতে পাননি। এখান থেকেই একজনের বেশি আততায়ী থাকার সম্ভাবনা প্রবল।

ধারণা করা হয়, ঘটনার সময় অনলাইন ক্লাসে অংশ নিয়েছিল তমোজিৎ। তবে যে মোবাইল ফোনে ক্লাস চলছিল, সেটি উধাও হয়েছে বলে দাবি। সেটা উদ্ধার হলে অনেক কিছুই স্পষ্ট হয়ে যেতে পারত। এই বিষয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে পারে পুলিশ।

জানা গিয়েছে, মহিলার স্বামী, বেসরকারি ব্যাঙ্কের কর্মী তপন মণ্ডল ও তাঁর ছেলের গৃহশিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গৃহশিক্ষক বিকেল ৫টা নাগাদ ওই বাড়িতে এসেছিলেন। ডাকাডাকির পর সাড়া না পেয়ে তিনি সেখান থেকে চলে যান।

একটি সূত্রের দাবি, গৃহশিক্ষকের বয়ান অনুযায়ী, তিনি গিয়ে ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ অবস্থায় দেখতে পান। আলোও নেভানো ছিল। ডাকাডাকির পর দরজায় ধাক্কা দেন। তার পর চলে যান।

অন্য দিকে, মহিলার স্বামী যখন ফ্ল্যাটে আসেন, তখন ঘরের দরজা ভেজানো ছিল। ঘর থেকে কিছু সোনার গয়না, মোবাইল ফোন ও চাবি খোয়া গিয়েছে বলে দাবি করা হয়।

পুলিশ সন্দেহ করছে, আততায়ী সম্ভবত মহিলার পূর্বপরিচিত ছিল। তাই হয়তো মহিলা তার ডাকে দরজা খুলে দিয়েছিলেন। কারণ, আততায়ী কোনো অপরিচিত ব্যক্তি হলে মহিলা নিশ্চয় তা আইহোলে দেখেই বুঝতে পেরে সহজে দরজা খুলতেন না।

তদন্তকারীরা যখন ঘরে ঢুকেছিলেন, তখন দেখেন ঘরের বেসিন ছিল রক্তে মাখা। মেঝেতে পড়ে ছিল বটি ও ছুরি। পুলিশ সেগুলিকে পরীক্ষার জন্য পাঠিয়ে দিয়েছে। এই ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট প্রত্যেকের মোবাইলের কলরেকর্ডও পরীক্ষা করছে পুলিশ।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন এখানে:

শুভেন্দু অধিকারীর রক্ষাকবচ মামলায় নয়া মোড়! বিরোধিতায় ডিভিশন বেঞ্চে রাজ্য

এসএসসি মামলায় চাঞ্চল্যকর মোড়, সরে দাঁড়ালেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

বঙ্গোপসাগরে প্রবল জলোচ্ছ্বাস, ভাসল পূর্ব মেদিনীপুরের বিস্তীর্ণ এলাকা

বৃষ্টির প্রত্যাশায় ৬ কিশোরীকে নগ্ন করে ঘরানো হল গ্রামে, চাঞ্চল্য মধ্যপ্রদেশে

নিম্নচাপের দৌলতে দক্ষিণবঙ্গের কিছু জেলায় জোর বৃষ্টি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন