দিল্লি-হরিয়ানায় সংক্রমিত ৬৬৩, বাকি দেশে ৪৮৭

0

নয়াদিল্লি: দিল্লি এবং হরিয়ানাতে করোনাবৃদ্ধির বিশেষ কোনো কারণ খুঁজে পাওয়া যাচ্ছে না। কিন্তু ওই দুই রাজ্য ছাড়া গোটা দেশে করোনায় কোনো বৃদ্ধি নেই। গত ২৪ ঘণ্টায় দেশে ১ হাজার ১৫০ জন নতুন করে কোভিডে সংক্রমিত হয়েছেন। কিন্তু এর মধ্যে দিল্লি এবং হরিয়ানাতেই হয়েছে ৬৬৩।

রবিবার, ভারত মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৪ কোটি ৩০ লক্ষ ৪১ হাজার ১৯৭ জন। দেশে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৯৫৪ জন। এর ফলে মোট সুস্থ হওয়া মানুষের সংখ্যা এখন বেড়ে হয়েছে ৪ কোটি ২৫ লক্ষ ৮ হাজার ৭৮৮ জন। ভারতে বর্তমানে সুস্থতার হার রয়েছে ৯৮.৭৬ শতাংশে।

গত ২৪ ঘণ্টায় ১৯২ জন সক্রিয় রোগী বেড়েছে দেশে। এর ফলে ভারতে এখন মোট সক্রিয় রোগী রয়েছেন ১১ হাজার ৫৫৮ জন। অর্থাৎ বর্তমানে মাত্র ০.০৩ শতাংশ রোগী চিকিৎসাধীন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ভারতে ৪ জনের মৃত্যু রেকর্ড করা হয়েছে। এর ফলে ভারতে এখন মোট মৃতের সংখ্যা হয়েছে ৫ লক্ষ ২১ হাজার ৭১৯। দেশে বর্তমানে মৃত্যুহার রয়েছে ১.২১ শতাংশ।

দিল্লি, হরিয়ানাতে করোনা সংক্রমণ এখনও কিছুটা বেশিই রয়েছে। গত ২৪ দিল্লিতে ৪৬১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। হরিয়ানায় আক্রান্ত হয়েছেন ২০২ জন। কিন্তু দেশের বাকি অংশে অবশ্য সংক্রমণের নিম্নগামী ধারা অব্যাহত।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন