rahul gandhi

ওয়েবডেস্ক: আগামী ১২ জুন মহারাষ্ট্র আদালতে শুনানি হতে চলেছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে দায়ের করা আরএসএসের মামলার। ওই দিন আদালতের ভিতরে আইনী ঝক্কি মিটিয়ে তিনি মুম্বইয়ে অংশ নেবেন দলীয় সভায়। তাঁকে বিশেষ ভাবে স্বাগত জানাতে মহারাষ্ট্র কংগ্রেসের প্রধান সঞ্জয় নিরুপম নিয়েছেন বিশেষ ব্যবস্থা।

সঞ্জয় জানিয়েছেন, “প্রায় এক হাজার অটো রিকশা চালক রাহুলকে স্বাগত জানানোর সিদ্ধান্ত নিয়েছেন। এই আমাদের দলের সভাপতির জন্য সাধারণ মানুষের ভালোবাসার প্রতিফলন। তিনি নিশ্চিত করেন যে সাধারণ মানুষের মতামত, অভিযোগ যাতে সরাসরি তাঁর কাছে পৌঁছে যায় এবং তিনি তার প্রতিক্রিয়া জানাতে পারেন, সেই উদ্দেশেই এমন পরিকল্পনাকে মেনে নেওয়া হয়েছে। এটা একান্ত ভাবে সাধারণ মানুষের মতামত অনুযায়ী তাঁকে স্বাগত জানানোর পরিকল্পনা”। 

উল্লেখ্য, গত শনিবারই মাওবাদীদের খুনের হুমকির কথা তুলে ধরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রোড শোয়ের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সরকারি ভাবে। সেই জায়গায় খোলা জায়গায় জনপরিবহণকে সঙ্গে নিয়ে রাহুলের শোভাযাত্রায় অন্য কোনো ইঙ্গিত দেওয়ার চেষ্টা করছে কংগ্রেস?

আরও পড়ুন: ১২ জুন বড়োসড়ো যুদ্ধের সম্মুখীন হতে চলেছেন রাহুল!

সঞ্জয় জানিয়েছেন, আমাদের দল ক্ষমতায় এলে সুট-বুটের সরকার গড়বে না। সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে জনগণের সরকারই গড়ে তোলা আমাদের লক্ষ্য।

শক্তি নামের বিশেষ প্রচার কর্মসূচিতে অংশ নিয়ে রাহুল মুম্বইয়ের প্রায় হাজার দেড়েক বুথস্তরের কর্মীর সঙ্গে আলোচনা সভায় অংশ নেবেন ওই দিন। গোরেগাঁওয়ের ওই অনুষ্ঠান যে আগামী লোকসভা ভোটের প্রারম্ভিক প্রচার, সে কথাও স্বীকার করেন সঞ্জয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here