rape protest

ওয়েবডেস্ক: ১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করে জীবন্ত পড়ানোর অভিযোগে ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এখনও চারজন পলাতক। ধৃতদের বিরুদ্ধে পস্কো ধারায় মামলা করা হয়েছে।

বোকারো রেঞ্জের পুলিশের এক আধিকারিক বলেন, “সব ধৃত ব্যক্তির বিরুদ্ধেই গণধর্ষণের অভিযোগ আনা হয়েছে। কিন্তু আমরা এখনও ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছি। সেটা হাতে পেলে এই ঘটনার ব্যাপারে পুরোটা আমরা জানতে পারব।”

উল্লেখ্য, শুক্রবারই ১৬ বছরের এক নাবালিকাকে ধর্ষণ করা হয়। এই ধর্ষণের অভিযোগে স্থানীয় পঞ্চায়েত অভিযুক্তকে ৫০ হাজার টাকার জরিমানা করে। পঞ্চায়েতের এই নির্দেশে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে মূল অভিযুক্ত ধানু ভূঁইয়া এবং তার সাগরেদরা। কিছুক্ষণের মধ্যেই ওই নাবালিকাকে জীবন্ত পুড়িয়ে মারে তারা।

ধৃতদের মধ্যে রয়েছে পঞ্চায়েত প্রধান তিলেশ্বরী দেবী এবং সদস্য রঞ্জয় রজক। বেআইনি নির্দেশ দেওয়ার জন্য তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান ওই পুলিশ আধিকারিক।

তবে ধানু এখনও পলাতক। ওই পুলিশ আধিকারিক বলেন, “ধানু এবং বাকি পলাতকদের খুঁজে বার করার জন্য নেমেছি আমরা। শীঘ্রই তাদের ধরা হবে। এই ঘটনায় আর কোনো স্থানীয়ের হাত রয়েছে কি না সে দিকেও নজর দেওয়া হচ্ছে।”

এ দিকে নিহত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেছেন চাতরার ডেপুটি কমিশনার জীতেন্দ্র সিংহ। ক্ষতিপূরণ বাবদ এক লক্ষ টাকার একটি চেক তুলে দিয়েছেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here