গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার ২ মহিলা হকি খেলোয়াড়ের মৃতদেহ, চাঞ্চল্য ঝাড়খণ্ডে

0
tree
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: গাছ থেকে ঝুলন্ত অবস্থায় দুই মহিলা হকি খেলোয়াড়ের দেহ উদ্ধার করা হয়েছে বলে মঙ্গলবার জানাল পুলিশ। ঝাড়খণ্ডের সিমজেগা এলাকার এই ঘ‌টনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় রাজ্য জুড়ে।

পুলিশ জানিয়েছে, সুনন্দিনী বাগে (২৩) ও শ্রদ্ধা সোরেন (১৮) গত শনিবার থেকে নিখোঁজ ছিলেন বলে তাঁদের পরিবারের দাবি। পুলিশ জানায়, তাঁদের মৃতদেহ রবিবরা একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার পর থেকেই ঘটনার যথাযথ তদন্ত চলছে।

সুনন্দিনী এবং শ্রদ্ধার পরিবার অবশ্য অভিযোগ করেছে যে, ওই দুই মহিলা হকি খেলোয়াড়কে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

পুলিশ সুপার সঞ্জীব কুমার আশ্বাস দিয়ে জানিয়েছেন, খুব শীঘ্রই মামলাটির সমাধান করা হবে। তিনি অবশ্য এটা খুন না কি আত্মহত্যার ঘটনা, তা বলতে অস্বীকার করেন।

সঞ্জীব জানান, “আমরা ঝাড়খণ্ড ও ওড়িশায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছি এবং কিছু গুরুত্বপূর্ণ সূত্র সংগ্রহ করেছি। আসলে আমাদের একটি দল এখনও রৌরকেলায় তদন্ত করছে। তারা সন্ধ্যায় ফিরে আসবে বলে আশা করা হচ্ছে।”

একই সঙ্গে তিনি সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, “ময়না তদন্তের রিপোর্ট আজ সন্ধ্যা বা আগামীকাল সকালে পাওয়া যেতে পারে। তার পরে আমরা হয়তো কিছু বলতে পারব।”

সুনন্দিনী এবং শ্রদ্ধা রৌরকেলার একটি হকি কোচিং সেন্টারে প্রশিক্ষণ দিতেন। সেই সূত্রেই তাঁদের মধ্যে বন্ধুত্ব হয়েছিল। শ্রদ্ধা ছিলেন ঝাড়খণ্ডের এবং সুনান্দিনী ওড়িশার।

পুলিশ জানিয়েছে, “তাঁরা এক সঙ্গে না থাকলেও প্রায়শই সিমডেগা এবং সুন্দরগড়ে একে অপরের সঙ্গে তাঁরা সাক্ষাৎ করতেন”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here