ত্রাণ সামগ্রী নিয়ে উত্তরকাশীতে ভেঙে পড়ল হেলিকপ্টার, মৃত ৩

0
helicopter

ওয়েবডেস্ক: বন্যা কবলিত উত্তরাখণ্ডে ত্রাণ সামগ্রী নিয়ে ভেঙে পড়ল একটি হেলিকপ্টার। সরকারি আধিকারিকরা জানিয়েছেন, উত্তরকাশী জেলায় ওই হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন জন।

এসডিআরএফের মিডিয়া ইনচার্জ প্রবীণ অলোক সংবাদ মাধ্যমের কাছে জানান, বুধবার হেরিটেজ অ্যাভিয়েশনের অধীন ওই হেলিকপ্টারটির পাইলট ছিলেন রাজপাল, তাঁর সহয়োগী কাপ্তান লাল ছাড়াও সেটিতে ছিলেন স্থানীয় বাসিন্দা রমেশ সাওয়ার। ওই দুর্ঘটনায় তিন জনেরই মৃত্যু হয়েছে।

তিনি জানান, “দুর্ঘটনায় তিন জনেরই মৃত্যু হয়েছে। তাঁদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। হেলিকপ্টারটি রাজ্য অ-সামরিক বিমান পরিবহণ বিভাগের অধীনে বন্য কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী পৌঁছানোর কাজে নিযুক্ত ছিল। এ দিন সেটি দেরাদুন থেকে উত্তর কাশীর আরাকোটের উদ্দেশে যাত্রা করেছিল। সেখানে কিছু ত্রাণ সামগ্রী বিতরণের পর সেটি যাত্রা করে পরের গন্তব্য মোলডি গ্রামের উদ্দেশে। কিন্তু বিদ্যুতের তারের সঙ্গে ধাক্কা হেলিকপ্টারটি দুর্ঘটনার শিকার হয়”।

আরও পড়ুন: স্মারক হিসেবে সৈকতের বালি নিয়ে ফিরছিলেন ২ পর্যটক, এখন তাঁদের ওপরে ঝুলছে জেলের খাঁড়া

জানা গিয়েছে, রাজ্য প্রশাসন ১০ হেলিপ্যাডের মাধ্যমে ৪টি চপারের সাহায্যে বন্যা দুর্গত এলাকায় উদ্ধার এবং ত্রাণ সামগ্রী বিতরণের কাজ চলছে। এর মধ্যে ভারতীয় বায়ুসেনার একটি হেলিকপ্টারও রয়েছে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন