সারা রাত ধরে রুদ্ধশ্বাস গুলির লড়াই। পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর গুলিতে ঝাঁঝরা তিন লস্কর-ই-তইবা জঙ্গি

নয়াদিল্লি: শনিবার সন্ধ্যা থেকে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার দ্রাবগাম এলাকায় গুলির লড়াই। জানা গিয়েছে, নিরাপত্তা বাহিনীর সঙ্গে এক টানা সংঘর্ষের পর মৃত্যু হয়েছে লস্কর-ই-তইবার তিন জঙ্গির। তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদও উদ্ধার করা হয়েছে।

নিরাপত্তা বাহিনী সূত্রে খবর, হত তিন জঙ্গির পরিচয় জানা গিয়েছে। তাদের মধ্যে জুনায়েদ নামে একজনকে চিহ্নিত করা হয়েছে। পুলিশকর্মী রিয়াজ আহমেদকে হত্যাকাণ্ডে উঠে এসেছিল জুনায়েদের নাম।

রবিবার একটি বিবৃতি জারি করে পুলিশের তরফে জানানো হয়েছে, শনিবার পুলওয়ামার দ্রাবগ্রাম এলাকায় গুলিতে মৃত্যু হয় এক জঙ্গির। ওই রাতে চলমান এনকাউন্টারে সব মিলিয়ে তিন লস্কর-ই-তইবা সদস্যের মৃত্যু হয়। তল্লাশি অভিযান এখনও চলছে।

কাশ্মীরের আইজি বিজয়কুমার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা তথ্যে জানিয়েছেন, পুলওয়ামা এনকাউন্টারে তিন জঙ্গিই নিহত হয়েছে। তাদের শনাক্ত করা হয়েছে। জুনায়েদ শিরগোজরি, ফয়জল নাজির বাট এবং ইরফান আহমেদ মালিক পুলওয়ামার বাসিন্দা। তাদের কাছ থেকে দু’টি একে ৪৭ রাইফেল ও একটি পিস্তল, গ্রেনেড এবং কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, উপক্যতায় জঙ্গি কার্যকলাপ রোধে আরও আগ্রাসী হয়ে উঠেছে পুলিশ ও সেনাবাহিনী। কুলগ্রামেও এনকাউন্টার অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। ওই অভিযানে এক হিজবুল মুজাহিদিন জঙ্গিকে নিকেশ করা হয়। গোপন সূত্রে পুলওয়ামায় জঙ্গি লুকিয়ে থাকার খবর পাওয়ার পরই শনিবার বিকেলে ওই এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়।

আরও পড়তে পারেন:

পয়গম্বর বিতর্কে অশান্তি, হাওড়ার পর মুর্শিদাবাদের কিছু এলাকায় বন্ধ ইন্টারনেট পরিষেবা

জয়নগরের নাবালিকাকে বিয়ের প্রলোভনে পাচার, ৫ মাস পর উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার মূল অভিযুক্ত

পয়গম্বর বিতর্কে দেশ জুড়ে অশান্তি, দৃঢ় পদক্ষেপের দাবি সিপিএম পলিট ব্যুরোর

রাষ্ট্রপতি নির্বাচনে ঐক্যবদ্ধ বিরোধী প্রার্থী দেওয়ার তোড়জোড়, দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

অপেক্ষা করছে আরও যন্ত্রণা, ফের বাড়তে পারে দুধের দাম

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন