TMC And BJP Logo
প্রতীকী ছবি

নয়াদিল্লি: লোকসভা ভোটের ফলাফল প্রকাশ হতেই জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজ্যরাজনীতিতে। বিজেপির উচ্চনেতৃত্বের দাবি করেছিলেন, আগামী কয়েক দিনের মধ্যেই তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতা যোগ দিতে পারেন গেরুয়া শিবিরে। কার্যকক্ষেত্রে যার প্রতিফলন ঘটতে চলেছে মঙ্গলবার।

এ দিন হালিশহর, কাঁচরাপাড়া এবং নৈহাটি পুরসভার সিংহভাগ কাউন্সিলারকে সঙ্গে নিয়ে দিল্লি পৌঁছেছেন বিজেপি নেতা মুকুল রায়ের বিধায়ক পুত্র শুভ্রাংশু রায়। সূত্রের খবর, তাঁর সঙ্গেই রয়েছেন ওই বাকি তিন বিধায়ক।

Subhranshu roy

জানা গিয়েছে, এ দিন সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ গিতে পারেন হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়। একই সঙ্গে তাঁর পাশে দেখা যেতে পারে বিষ্ণুপুরের তৃণমূল বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য। গত বছর এপ্রিল মাসে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া গঙ্গারামপুরের বিধায়ক গৌতম দাসও এ দিন বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জানা গিয়েছে।

এই তিন বিধায়ক ছাড়াও রয়েছেন বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু স্বয়ং। কারণ, দীর্ঘ দিন ধরেই দলবদল নিয়ে তাঁকে কেন্দ্র করে কানাঘুষো চললেও এ দিনই তিনি যে পাকাপাকি ভাবে বাবার শিবিরেই ফিরছেন, তা প্রায় নিশ্চিত।

অন্য দিকে বিশেষ সূত্রের খবর, বিজেপিতে যোগ দিতে পারেন বিষ্ণুপুর পুরসভার পুরপ্রধান শ্যাম মুখোপাধ্যায় এবং বাঁকুড়ার বিধায়ক শম্পা দরিপা। যদিও এঁদের দলবদল নিয়ে উভয় তরফেই কোনো ঘোষণা প্রকাশ্যে আসেনি।

আপডেট পড়ুন: বিরল দৃশ্য! বিজেপিতে যোগ দিলেন ৩ বিধায়ক, এক ঝাঁক কাউন্সিলার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন