প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: দক্ষিণ ভারতের বিশিষ্ট গীতিকার বাইরা মুথুর (ভিএম) বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন নাম প্রকাশে অনিচ্ছুক এক গায়িকা। গায়িকার অভিযোগ, তাঁকে চলচ্চিত্রে গান গাইবার সুযোগ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে একটি হোটেলে ডেকে তাঁকে যৌন হেনস্থা করেন ওই পদ্মভূষণ প্রাপ্ত গীতিকার।

 Vairamuthu
ভিএম

চিন্ময়ী শ্রীপদা নামে অন্য এক গায়িকার টুইটার হ্যান্ডলে একটি পোস্টে বর্ণনা করা হয়েছে হেনস্থার শিকার হওয়া ওই গায়িকার ঘটনা। বলা হয়েছে, একাধিক অনুষ্ঠানে গান গেয়েছেন ওই গায়িকা। কিন্তু চলচ্চিত্রে গান গাইবার সুযোগ তাঁর জোটেনি। সে সময় চেন্নাইয়ের একটি হোটেলে ডাকা হয় গায়িকাকে। সেখানে ভিএম ছাড়াও উপস্থিত ছিলেন দ্বিতীয় পুরুষ। গায়িকাকে প্রতিশ্রুতি দেওয়া হয় গান গাইবার সুযোগ দেওয়ার। অলোচনা শেষে তাঁকে বলা হয়, রাতে ওই দুই পুরুষের সঙ্গ দিতে। এর পর বাকরুদ্ধ হয়ে পড়েন গায়িকা।

ওই টুইচার পোস্ট থেকেই স্পষ্ট- গায়িকা গোল্ড মেডেলিস্ট। তবে নানা পটেকরের বিরুদ্ধে বলিউডের নায়িকা তনুশ্রী দত্তের নিয়ে আসা অভিযোগের পর একে একে খসে পড়ছে বিনোদন জগতের পলেস্তারা। যা বিনোদন জগত ছেড়ে পৌঁছে গিয়েছে রাজনৈতিক মহলেও। এ হেন পরিস্থিতিতে পদ্মভূষণ প্রাপ্ত গীতিকারের এই অন্ধকার দিক নিয়ে অভিযোগ নতুন মাত্রা যোগ করল।

#মি টু: কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ সাংবাদিকের

শ্রীপদার ওই পোস্টে এক টুইতারিয়েতের মন্তব্য বেশ অর্থবহুল। তিনি লিখেছেন, এ বার হয়তো আঙুলে গুনতে হবে বিনোদন জগতে ভালো মানুষের সংখ্যা কত?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন