রাজীব কুমারকে সিবিআইয়ের চতুর্থ দিনের জেরায় ‘হনুমান টুপি’ পরা তৃতীয় ব্যক্তিকে নিয়ে রহস্য ঘনাচ্ছে!

ওই হনুমান টুপি পরা ব্যক্তিটি হতে পারেন  রাজ্য পুলিশের প্রাক্তন ডিজিপি রজত মজুমদার। কারণ, তাঁর বিরুদ্ধেও সারদা তদন্তের তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ রয়েছে।

0
Rajeev Kumar
শিলংয়ে রাজীব কুমার

ওয়েবডেস্ক: কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে সিবিআইয়ের জেরা চতুর্থ দিনে পড়ল মঙ্গলবার। এ দিন সকাল সাড়ে ১০টা নাগাদ তিনি শিলংয়ের সিবিআই দফতরে প্রবেশ করেন। তবে এ দিন প্রায় একই সময়ে সিবিআই আধিকারিক তথাগত বর্মনের গাড়ি থেকে নামতে দেখা যায় হনুমান টুপি পরা অন্য এক ব্যক্তিকে। কে তিনি?

রবিবার থেকেই তৃণমূলের প্রাক্তন সাংসদ কুনাল ঘোষের সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়েছে রাজীবকে। সারদা কেলেঙ্কারিতে তথ্য লোপাটের অভিযোগ রয়েছে পুলিশ কমিশনারের বিরুদ্ধে। একই রোজভ্যালি কাণ্ডেও তাঁকে জি়জ্ঞাসাবাদ করা হচ্ছে। আবার টাওয়ার গ্রুপ সংক্রান্ত বিষয়েও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে সূত্রের খবর।

এ দিন সকাল ১০.৪০টায় সিবিআই দফতরে যান রাজীব। তাঁর যাওয়ার মিনিট দশেক আগেই সারদাকাণ্ডে তদন্তকারী সিবিআই আধিকারিক তথাগতবাবুর গাড়ি দফতরে প্রবেশ করে। ওই গাড়িতেই ছিলেন হনুমান টুপি পরা রহস্যময় সেই ব্যক্তি। প্রশ্ন উঠছে, রাজীব-কুনালের পর তৃতীয় কোনো ব্যক্তিকে নিয়ে এসে কি জেরা করতে চলেছে সিবিআই?

এই প্রশ্নের উত্তর অবশ্য পাওয়া যায়নি। যদিও কোনো কোনো মহল থেকে অনুমান করা হচ্ছে, ওই হনুমান টুপি পরা ব্যক্তিটি হতে পারেন  রাজ্য পুলিশের প্রাক্তন ডিজিপি রজত মজুমদার। কারণ, তাঁর বিরুদ্ধেও সারদা তদন্তের তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ রয়েছে। স্বাভাবিক ভাবেই রাজীবের বয়ানের সঙ্গে তাঁরও বক্তব্য যাচাই করে নিতে পারে সিবিআই। কিন্তু তাঁকে জেরা করতে এ ধরনের গোপনীয়তা কেন অবলম্বন করা হবে, সেটাও স্পষ্ট নয়।

[ রাজীব কুমার সংক্রান্ত অন্যান্য খবর পড়ুন এখানে ক্লিক করে ]

যদিও সিবিআইয়ের তরফে এই ঘটনা সম্পর্কে কোনো মন্তব্য করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here