Annu Kapoor

ওয়েবডেস্ক: “আমি একজন সৎ ব্যক্তি। আমি নিয়মিত আয়কর দিই। ফলে আমি প্রধানমন্ত্রীপদের দাবি করছি”- বক্তা প্রবীণ অভিনেতা অন্নু কাপুরের। কিন্তু ঠিক কী কারণে তিনি এমন মন্তব্য করলেন?

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের বিশেষ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অন্নু। সেখানে রামমন্দির নির্মাণ প্রসঙ্গে তাঁর মতামত জানতে চাওয়া হয়। তখনই তিনি বলেন, রামমন্দির নির্মাণ সংক্রান্ত মামলা সুপ্রিম কোর্টে চলছে। দেশের সর্বোচ্চ আদালতের উপর সম্পূর্ণ আস্থা এবং বিশ্বাস বজায় রেখেই অপেক্ষা করা বাঞ্ছনীয়।

সঞ্চালিকা তাঁকে পাল্টা প্রশ্ন করেন, “তা সত্ত্বেও তো কোনো কোনো মহল থেকে দাবি করা হচ্ছে অর্ডিন্যান্স নিয়ে এসে কেন্দ্রীয় সরকার মন্দির নির্মাণের অনুমতি দিতে পারে”!

এমন প্রশ্নের উত্তরে অন্নু সপাটে বলেন, “সরকারের কাছে বিভিন্ন মানুষের বিভিন্ন দাবি থাকতেই পারে। যে কেউ তাঁর দাবির কথা সরকারের উদ্দেশে জানাতেই পারেন। এই যেমন আমি একজন সৎ মানুষ। আমি নিয়মিত আয়কর জমা দিই। তা হলে আমি দাবি করছি আমাকে প্রধানমন্ত্রী করে দেওয়া হোক”।


আরও পড়ুন: নবদম্পতি দীপবীর ইতালি থেকে ফিরলেন মুম্বই, দেখুন বাহারি ছবির ঝলক


সাময়িক বিরতি নিয়ে অন্নু ফের বলতে শুরু করেন, “তা হলে আপনি কি আমাকে প্রধানমন্ত্রী করে দেবেন? যে কোনো দাবি উঠতেই পারে। আমাদের উচিত সুপ্রিম কোর্টের রায়ের জন্য অপেক্ষা করা এবং সেই রায়কে মেনে নেওয়া”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here