সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে ফের গর্জে উঠলেন অভিনেতা প্রকাশ রাজ

0
4239

ওয়েবডেস্ক: কর্নাটক বিধানসভা ভোটের আগে অভিনেতা প্রকাশ রাজ সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে নিজের কর্মকাণ্ডকে প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষের কাছে বয়ে নিয়ে যাচ্ছেন। সাম্প্রতিক অতীতে তিনি বলেছিলেন, সরাসরি রাজনীতিতে না এলেও সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে তিনি সর্বদা সরব থাকবেন। নিজে কোনো নির্দিষ্ট রাজনৈতিক দলে নাম না লেখালেও বিজেপির বিরুদ্ধে তাঁর লড়াই জারি থাকবে। নির্বাচন আসন্ন কর্নাটকের বেলাগাভী শহরে গিয়ে তিনি সে বার্তাই আবার পৌঁছে দিলেন।

প্রেস ক্লাবের সহযোগিতায় আয়োজিত মুখোমুখি প্রশ্নোত্তর অনুষ্ঠানে কয়েক ঘণ্টা আলোচনা করলেন সেই সাম্প্রদায়িক রাজনীতি প্রসঙ্গেই। অংশগ্রহণকারীরা ছিলেন সমাজের বিভিন্ন স্তরের সাধারণ মানুষ। সারা জেলায় ঘুরে তিনি এ ধরনের অনুষ্ঠানে সম্প্রীতি ও শান্তির বার্তা পৌঁছে দেওয়ায় প্রতিজ্ঞাবদ্ধ। তিনি বলেন, সাধারণ মানুষের সহযোগিতা এবং ভালোবাসা তাঁকে এই কাজে আগ্রহ জোগাচ্ছে।

prakash rak2

গত সপ্তাহেও রাজ্যের শিবামোগ্গায় আয়োজিত একটি সভায় বিজেপিকে তুলোধনা করেন। তিনি বলেন, মানুষের হাতে কাজ নেই। আবার উল্টো দিকে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে হু-হু করে। বিজেপি সরকার এই জ্বলন্ত ইস্যু থেকে মানুষকে বিচ্ছিন্ন করতে সাম্প্রদায়িক রাজনীতির আশ্রয় নিচ্ছে। বিজেপির গরু নিয়ে অতিমাত্রার রাজনীতি মানুষকে ক্রমশ মানুষের থেকে বিচ্ছিন্ন করে দিচ্ছে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here