পঞ্জাবের বিধানসভা ভোটে লড়বেন অভিনেতা সোনু সুদের বোন, কোন দলে?

0

পঞ্জাবের মোগা বিধানসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন সোনু সুদের বোন মালবিকা, সাংবাদিক বৈঠক করে জানালেন অভিনেতা।

চণ্ডীগড়: বছর ঘুরলেই বিধানসভা ভোট পঞ্জাবে। রবিবার অভিনেতা সোনু সুদ ঘোষণা করলেন, ওই ভোটযুদ্ধ অবতীর্ণ হচ্ছেন তাঁর বোন। তবে কোন দলের হয়ে তিনি প্রার্থী হবেন, সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা।

পঞ্জাবের রাজধানী চণ্ডীগড় থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে মোগায় একটি সংবাদিক বৈঠকে এই ঘোষণা করেন সোনু সুদ। কোভিড সংকটে সাধারণের পাশে দাঁড়িয়ে প্রচুর প্রশংসা আদায় করে নিয়েছেন অভিনেতা। সম্প্রতি একটি আর্থিক অনিয়মের মামলায় আয়কর বিভাগ তাঁর বিরুদ্ধে তদন্ত পরিচালনাও করে।

সম্প্রতি পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিংহ চন্নীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন সোনু। অতীতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গেও দেখা করেছিলেন অভিনেতা। তাঁকে স্কুল ছাত্রদের জন্য “দেশ কা মেন্টরস” প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করেছিলেন কেজরিওয়াল।

৪৮ বছর বয়সি অভিনেতা এ দিন জানান, “মালবিকা (সোনুর বোন) লড়াইয়ে জন্য প্রস্তুত। মানুষের সেবায় তার অঙ্গীকার অতুলনীয়”। একই সঙ্গে তিনি বলেন, “কোনো রাজনৈতিক দল নিয়ে আলোচনা হয়নি। এখন পর্যন্ত আমরা রাজনৈতিক বিষয়গুলো নিয়ে আলোচনা করিনি”।

রাজনৈতিক দল বেছে নেওয়া সম্পর্কে তাঁর ব্যাখ্যা, “রাজনৈতিক দলে যোগদানের ব্যাপারটা জীবনের একটি বড়ো সিদ্ধান্ত, এটা কোনো সাধারণ বিষয় নয়, মতাদর্শের বিষয়। মালবিকা কোন দলে যোগ দেবে, তা আমরা সঠিক সময়ে জানাব। তবে এটা বলতে চাই, মালবিকা মোগা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে”। এ দিকে, রাজনৈতিক মহলের মতে, বিজেপি-বিরোধী দলগুলোর সঙ্গে সোনুর সুসম্পর্কের রেশ ধরেই নিজের রাজনৈতিক মঞ্চ স্থির করতে পারেন তাঁর বোন।

আরও পড়তে পারেন: বিশ্বহিন্দু পরিষদের অভিযোগের পর দুই মহিলা সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর ত্রিপুরা পুলিশের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন