kamal-hassan

নয়াদিল্লি:  কংগ্রেস সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেতা তথা রাজনীতিক কমল হাসন। নয়াদিল্লির ১২, তুঘলক রোডে রাহুলের বাসভবনে কমলের আগমন ঘিরে জল্পনা তুঙ্গে উঠল বুধবার।

রাহুলের বাড়িতে যাওয়ার আগে কমল নিজে সংবাদ মাধ্যমের সামনে এই সাক্ষাৎকারকে সৌজন্য মূলক আখ্যা দিলেও সূত্রের খবর, তাঁর নিজের রাজ্য তামিলনাড়ুর বর্তমান সামাজিক এবং রাজনৈতিক কয়েকটি গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে তিনি দীর্ঘক্ষণ আলোচনা করেন রাহুলের সঙ্গে। পরে সে কথা তিনি স্বীকারও করেন।

কংগ্রেসের দায়িত্ব নেওয়ার জন্য কমল রাহুলকে শুভেচ্ছা জানান। মিডিয়ার সামনে কমল বলেন, “আমি আশাবাদী রাহুল তাঁর পূর্বসূরিদের মতোই দেশের রাজনীতিতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবেন। আমার এই আশা তিনি যাতে পূরণ করতে পারেন, সেই আবেদনই তাঁর কাছে রেখেছি”।

উল্লেখ্য, বছরের শুরুতেই তামিলনাড়ুর রাজনীতির পীঠস্থান মাদুরাইয়ে নিজের নতুন দলের নাম ঘোষণা করেছেন অভিনেতা কমল হাসন। তাঁর দলের নাম ‘মক্কাল নিতি ময়ম’(জনগণের ন্যায় কেন্দ্র)। এখনও পর্যন্ত তেমন কোনো রাজনৈতিক কর্মসূচি নিতে না দেখা গেলেও আগামী লোকসভা নির্বাচনের আগেই যে তাঁর ওই রাজনৈতিক দল রাজ্য রাজনীতিতে সক্রিয় হয়ে উঠবে, সে কথাও সম্প্রতি জানিয়েছেন নায়ক।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here