জেএনইউ-তে দীপিকা পাড়ুকোন

0
Deepika Padukone

ওয়েবডেস্ক: মঙ্গলবার জেএনইউতে গেলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। জেএনইউ ক্যাম্পাসের ভিতরে মুখোশধারী দুষ্কৃতীরা গত রবিবার সন্ধ্যায় পড়ুয়া এবং অধ্যাপকদের উপর হামলা চালায় আক্রান্ত পড়ুয়াদের সমবেদনা জানানোর জন্যই এ দিন দীপিকা সেখান যান বলে জানা গিয়েছে।

দীপিকার সহকারী জানিয়েছেন, “যেহেতু তিনি তাঁর ছবির প্রচারের জন্য দিল্লিতে রয়েছেন, তাই জেএনইউতে আসতে চেয়েছিলেন”। তবে দীপিকা মূল ঘটনা থেকে মোড় না ঘোরাতে সংবাদ মাধ্যমের কাছে কোনো মন্তব্য করেননি।

জেএনইউ-তে তাণ্ডবের প্রতিবাদে নেমেছেন বলিউডের প্রথমসারির তারকারা। গত সোমবার মুম্বইয়ের কার্টার রোডের একটি প্রতিবাদসভায় অংশ নেন তাঁরা।

এ দিন জেএনইউতে দীপিকা

ওই প্রতিবাদসভায় অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, অনুভব সিনহা, বিশাল ভরদ্বাজ, দিয়া মির্জা, রিচা চাড্ডা, গৌহর খান এবং তাপসী পান্নু-সহ আরও অনেক সেলিব্রিটি অংশ নিয়েছিলেন।

অভিনেত্রী প্রতিবাদকে সমর্থন করে জানিয়েছিলেন, “আমি গর্ববোধ করে দেখেছি যে আমরা নিজেকে প্রকাশ করতে ভয় পাই না … আমি মনে করি আমরা দেশ এবং তার ভবিষ্যৎ সম্পর্কে চিন্তাভাবনা করছি …. আমাদের দৃষ্টিভঙ্গি যাই হোক না কেন, এটি দেখতে সুন্দর লাগছে”।

তিনি বলেন, “আমি এ নিয়ে গর্ববোধ করি যে মানুষ বেরিয়ে আসছে – রাস্তায় হোক বা তারা যেখানেই থাকুক না কেন – তারা গলার স্বর জোরালো করছে এবং গুরুত্বপূর্ণ হিসাবে নিজেকে প্রকাশ করছে। আমরা যদি জীবন ও সমাজের পরিবর্তন দেখতে চাই, তবে এটা গুরুত্বপূর্ণ। এমনই একটি দৃষ্টিভঙ্গিকে সামনে রাখতে হবে”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন