Connect with us

দেশ

লক্ষ্য ১২৪: লোকসভায় পদ্ম-ঝড়ের পর রাজ্যসভায় আধিপত্য গড়তে চলেছে বিজেপি!

Published

on

Narendra Modi

নয়াদিল্লি: আগামী ২০২১ সালের মধ্যেই সংসদের উচ্চকক্ষে সংখ্যাগরিষ্ঠতা আদায়ের লক্ষ্যে এগোচ্ছে বিজেপি। বর্তমানে ২৪৫ আসনের রাজ্যসভায় বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের হাতে রয়েছে ৯৯টি আসন। রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেতে হলে পৌঁছাতে হবে ১২৪-এ।

এ বারের লোকসভা নির্বাচনে ৫৪৩টি আসনের মধ্যে বিজেপি জয় পেয়েছে ৩০৩-টিতে। অন্য দিকে এনডিএ জোটের দখলে এসেছে ৩৫৩টি আসন।

Loading videos...

বর্তমানে রাজ্যসভার আসন বণ্টনের নিরিখে বিজেপি যে আগামী দু’বছরের মধ্যেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যেতে পারে, তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল। চলতি বছরেই শূন্য হচ্ছে ১০টি রাজ্যসভার আসন। তবে আগামী ২০২০ সালে নতুন সদস্য আসবেন ৭২টি আসনে। ফলে বর্তমান লোকসভা জয়ের ধারাবাহিকতা বজায় রেখে লক্ষ্যমাত্রা অনুযায়ী ১২৪-এ পৌঁছে যেতে পারে বিজেপি।

পরিসংখ্যান বলছে, আগামী ২০২০ সালে উত্তরপ্রদেশ থেকে শূন্য হচ্ছে ১০টি আসন। যেখান থেকে ৯টিতে দলীয় প্রতিনিধি প্রায় নিশ্চিত বিজেপির। অন্য দিকে মহারাষ্ট্র, হরিয়ানা এবং ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচনের পর ওই রাজ্যগুলি থেকে আরও কয়েক ডজন রাজ্যসভার সাংসদ পেতে পারে গেরুয়া শিবির। সাম্প্রতিক অতীতে মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তীসগঢ় বা তেলঙ্গনায় বিজেপির ভরাডুবির ফলে রাজ্যসভায় বিজেপির দলীয় সদস্য সংখ্যা বৃদ্ধিও স্থিমিত হয়ে যায়। কিন্তু আগত বিধানসভা নির্বাচনগুলির দিকে স্পষ্ট হয়ে যাচ্ছে বিজেপির লক্ষ্যপূরণের বাস্তবতা। বিস্তারিত পড়ুন এখানে ক্লিক করে।

দেশ

Corona Update: এক ধাক্কায় সক্রিয় রোগীর সংখ্যায় প্রায় ১ লক্ষের বৃদ্ধি, তবে দৈনিক মৃত্যুহার ০.৫৩ শতাংশ

শীঘ্রই সংক্রমণ কমতে শুরু করবে, এটাই এখন আশা দেশবাসীর।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: করোনার ভয়াবহ রূপ অব্যাহত রয়েছে ভারতে। অতীতের সব রেকর্ড ভেঙে দিয়ে সোমবার ভারতে সর্বোচ্চ দৈনিক সংক্রমণ ঘটে গেল। অনেকটাই বেড়ে গেল দৈনিক সংক্রমণও। এর মধ্যে ভারতের ১৮টি রাজ্যে দৈনিক সন্রমন চার অংকে রয়েছে। তবু এখনও স্বস্তি দিচ্ছে মৃত্যুহার। করোনার মারণ ক্ষমতা দ্বিতীয় ঢেউয়ে অনেকটাই কম, সেটা বার বার প্রমাণিত হচ্ছে।

সক্রিয় রোগী বাড়ল প্রায় ৯৩ হাজার

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) তথ্য অনুযায়ী সোমবার ভারতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৩৫ লক্ষ ২৭ হাজার ৭১৭। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৬৮ হাজার ৯১২।

Loading videos...

এ দিন ভারতে সক্রিয় রোগী রয়েছেন ১২ লক্ষ ১ হাজার ৯ জন। গত ২৪ ঘণ্টায় ভারতে সক্রিয় রোগী বেড়েছে ৯২ হাজার ৯২২ জন। বর্তমানে দেশে ৮.৮৮ শতাংশ কোভিডরোগী চিকিৎসাধীন।

দৈনিক সংক্রমণের হার অনেকটাই বেশি

গত ২৪ ঘণ্টায় ভারতে টেস্ট হয়েছে ১১ লক্ষ ৮০ হাজার ১৩৬টি। এর বিপরীতে সংক্রমণের হার ছিল ১৪.২৮ শতাংশ। এই মুহূর্তে মহারাষ্ট্রে সংক্রমণের হার ২৪ শতাংশ রয়েছে। ছত্তীসগঢ়েও সংক্রমণের হার ২৫ শতাংশের আশেপাশে। এ ছাড়া দেশের বাকি অংশে সংক্রমণের হার তাও কিছুটা নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে।

এর পরেও একটা কথা বলতেই হয়। গত বছর জুলাই-আগস্টে একটা সময় ভারতের দৈনিক সংক্রমণের হার ১৭ শতাংশে উঠে গিয়েছিল। সংক্রমণের চলতি ঢেউ কিন্তু এখনও সেই জায়গায় চলে যায়নি।

সংক্রমণ কোথায় কেমন

মহারাষ্ট্র এবং পঞ্জাবে দৈনিক সংক্রমণে বৃদ্ধিটা কিছুটা থিতু হচ্ছে বলা মনে করা হচ্ছে। কিন্তু বাকি রাজ্যে তা ক্রমশ বেড়ে চলেছে। গত ২৪ ঘণ্টায় দেশের ১৮টি রাজ্যে দৈনিক সংক্রমণ চার অঙ্কের বেশি ছিল। তার হিসেব দেওয়া হল নীচে।

১) মহারাষ্ট্র -৬৩,২৯৪

২) উত্তরপ্রদেশ – ১৫,২৭৬

৩) দিল্লি – ১০,৭৭৪

৪) ছত্তীসগঢ় – ১০,৫২১

৫) কর্নাটক – ১০,২৫০

৬) কেরল –  ৬,৯৮৬

৭) তামিলনাড়ু – ৬,৬১৮

৮) মধ্যপ্রদেশ – ৫,৯৩৯

৯) গুজরাত – ৫,৪৬৯

১০) রাজস্থান – ৫,১০৫

১১) পশ্চিমবঙ্গ – ৪,৩৯৮

১২) বিহার– ৩,৭৫৬

১৩) অন্ধ্রপ্রদেশ – ৩,৪৯৫

১৪) হরিয়ানা – ৩,৪৪০

১৫) তেলঙ্গানা – ৩,১৮৭

১৬) পঞ্জাব৩,০৩৯

১৭) ঝাড়খণ্ড ২,২৯৬

১৮) উত্তরাখণ্ড ১,৩৩৩

সুস্থ হলেন ৭৫ হাজার

রবিবার একদিনে দেশে দৈনিক সুস্থতা ৯০ হাজার পেরিয়ে গিয়েছিল। সোমবার সেটা অনেকটাই কমে ৭৫ হাজারে নেমে এসেছে। ঠিক সেই কারণেই সক্রিয় রোগীর সংখ্যায় ব্যাপক বৃদ্ধি এসেছে। তবে পরিস্থিতি যেই দিকে এগোচ্ছে, অল্প কিছুদিনের মধ্যে দৈনিক সুস্থতা এক লক্ষের গণ্ডি পেরিয়ে যাবে। দেশে এখনও পর্যন্ত সুস্থ হলেন ১ কোটি ২১ হাজার ৫৬ হাজার ৫২৯ জন। দেশে এখন সুস্থতার হার ৮৯.৮৬ শতাংশ রয়েছে।

স্বস্তি দিচ্ছে মৃত্যুহার

সংক্রমণ ক্রমশ রেকর্ড তৈরি করলেও দৈনিক মৃত্যুহার প্রথম ঢেউয়ের থেকে অনেকটাই কম রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে কোভিডের কারণে মারা গিয়েছেন ৯০৪। অর্থাৎ দেশে গত ২৪ ঘণ্টায় দৈনিক মৃত্যুহার ছিল ০.৫৩ শতাংশ। দেশে এখনও পর্যন্ত মোট মারা গিয়েছেন ১ লক্ষ ৭০ হাজার ১৭৯ জন। সামগ্রিক ভাবে দেশের মৃত্যুহার বর্তমানে কমে হয়েছে ১.২৬ শতাংশ।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Kumbh Mela 2021: করোনাবিধিকে শিকেয় তুলে এক লক্ষ মানুষের সমাগম, আজ কুম্ভের প্রথম সাহি স্নান হরিদ্বারে

Continue Reading

দেশ

Kumbh Mela 2021: করোনাবিধিকে শিকেয় তুলে এক লক্ষ মানুষের সমাগম, আজ কুম্ভের প্রথম শাহি স্নান হরিদ্বারে

অসহায় পুলিশ। শারীরিক দূরত্ববিধি মানতে বলা কার্যত অসম্ভব।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: গত বছর এই সময়ই দিল্লির একটা ঘটনা সামনে এসে গিয়েছিল। করোনা সংক্রমণ ছড়ানোর জন্য এক শ্রেণির মানুষ সেই ঘটনাটিকেই দায়ী করেছিলেন। সেটি ছিল তবলিগি জামাতের একটি জমায়েত। ব্যাপারটা নিয়ে এতটাই জলঘলা হয়েছিল যে ওই জামাতে অংশগ্রহণকারীদের সরাসরি দেশদ্রোহীর তকমাও দেওয়া শুরু হয়ে যায়। ব্যাপারটাকে এমন ভাবে প্রচার করা হয় যে সেই জামাতের জন্যই দেশে করোনাভাইরাস ছড়িয়েছে।

ঠিক পরের বছর। দেশে দাপট কমে গিয়েও ফের দ্বিগুণ শক্তি নিয়ে ফিরে এসেছে করোনাভাইরাস। সংক্রমণের প্রথম ঢেউয়ের চূড়া ইতিমধ্যেই পেরিয়ে গিয়েছে। পরিস্থিতি আর কতটা ভয়াবহ হবে আন্দাজ করাই যাচ্ছে না। এর মধ্যে কুম্ভমেলা শুরু হয়েছে হরিদ্বারে। সোমবার তার প্রথম শাহি স্নান।

Loading videos...

স্বাস্থ্যবিধিকে কোনো তোয়াক্কা করছে না কেউ। দিল্লি, মহারাষ্ট্র, পঞ্জাব এমনকি উত্তরপ্রদেশও যেখানে ধর্মীয় স্থানে জমায়েত আপাতত নিষিদ্ধ ঘোষণা করেছে, তখন রবিবার সন্ধ্যায় হরিদ্বারের হর কী পৌড়ীতে দেখা গেল কমপক্ষে এক লক্ষ মানুষের জমায়েত। স্বাস্থ্যবিধি পালন করতে দেখা গিয়েছে গুটিকয়েক পুণ্যার্থীকে। বেশির ভাগই মাস্কহীন।

বেশির ভাগ পুণ্যার্থীই মনে করছেন হরিদ্বারে কোভিড কোনো সমস্যাই নয়, কারণ এখন রাজ্যে প্রবেশ করতে গেলে আরটি-পিসিআরের নেগেটিভ রিপোর্ট বাধ্যতামূলক করে দিয়েছে রাজ্য সরকার। যদিও তথ্য বলছে, গত ২৪ ঘণ্টায় ১,৩৩৩ জন নতুন করে আক্রান্ত হয়েছেন এই রাজ্যে, যা এখনও পর্যন্ত উত্তরাখণ্ডের ক্ষেত্রে দৈনিক সর্বোচ্চ। এর মধ্যে হরিদ্বারে নতুন করে আক্রান্ত ৩৮২।

হরিদ্বারের বিভিন্ন ঘাটে মাইকে সমানে ঘোষণা হচ্ছে করোনাবিধি পালন করার জন্য। মাস্ক পরা, শারীরিক দূরত্ববিধি মেনে চলার কথা বলা হচ্ছে, কিন্তু পুণ্যার্থীরা সে কথা শুনবেন কেন! তাঁদের অনেকেই মনে করেন, গঙ্গায় ডুব দিলে করোনার টিকিও তাঁদের ছুঁতে পারবে না।

পুণার্থীদের ভিড় নিয়ন্ত্রণ করা যে কার্যত অসম্ভব, অসহায় ভাবেই সেই কথা মেনে নিয়েছেন মেলার পুলিশ আধিকারিক এসকে গুনজিয়াল। তিনি বলেন, “ভিড় নিয়ন্ত্রণ করা ভীষণ চ্যালেঞ্জের ব্যাপার। রাজ্য এবং কেন্দ্র থেকে এসওপি জারি করা হয়েছে, হরিদ্বারে প্রবেশ করতে গেলে করোনার নেগেটিভ রিপোর্ট বাধ্যতামূলক করা হয়েছে। দেখা যাক কী হয়।”

পুলিশ অসহায়, কিন্তু সাধারণ মানুষের কোনো কিছুতেই তোয়াক্কা নেই। হরিদ্বারে এই বিপুল সমাগমের অনুমতি দেওয়ার জন্য কোনো খেসারত রাজ্য সরকারকে দিতে হয় কি না, সেটা আগামী তিন চার সপ্তাহের মধ্যেই বোঝা যাবে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Coronavirus Second Wave: স্বস্তির খবর এল পঞ্জাব থেকে, নতুন সংক্রমণকে ছাড়াল সুস্থতা, কমল সক্রিয় রোগী

Continue Reading

দেশ

Coronavirus Second Wave: স্বস্তির খবর এল পঞ্জাব থেকে, নতুন সংক্রমণকে ছাড়াল সুস্থতা, কমল সক্রিয় রোগী

পঞ্জাবে সংক্রমণ চূড়ায় পৌঁছে যাওয়ার ইঙ্গিত।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: বিশেষজ্ঞরা বলেছিলেন করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ সবার আগে চূড়ায় পৌঁছোবে পঞ্জাবে, আর সেটা হবে এপ্রিলের মাঝামাঝি। বিশেষজ্ঞদের সেই দাবি মিলে যাবে কি না, সেটা তো সময়ই বলবে কিন্তু গত ২৪ ঘণ্টায় পঞ্জাবে এমন কিছু ব্যাপার হয়েছে যা কিছুটা হলেও প্রশাসনকে স্বস্তি দিচ্ছে।

এই রাজ্যে গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্তের সংখ্যাকে ছাপিয়ে গিয়েছে সুস্থতার সংখ্যা। এর ফলে সামান্য হলেও কমেছে সক্রিয় রোগীর সংখ্যা। পাশাপাশি, দেশের বেশিরভাগ রাজ্যে সংক্রমণের হার যখন দশ শতাংশের কাছাকাছি, সেই দিক থেকেও পঞ্জাব অনেকটাই স্বস্তি দিচ্ছে।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় পঞ্জাবে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৩৯ জন। কিন্তু সুস্থ হয়েছেন ৩ হাজার ১২১ জন। দেশে বড়ো রাজ্যগুলির মধ্যে একমাত্র পঞ্জাবেই গত ২৪ ঘণ্টায় সুস্থতা ছাড়িয়ে গেল দৈনিক সংক্রমণকে। তবে এর মধ্যে রাজ্যে দৈনিক মৃত্যু প্রশাসনকে চিন্তায় রাখছে।

গত ২৪ ঘণ্টায় ৫৯ জনের মৃত্যু হয়েছে রাজ্যে যা দৈনিক সংক্রমণের বিচারে ১.৯৪ শতাংশ। গোটা দেশে যেখানে দৈনিক সংক্রমণের বিচারে মৃত্যুহার কোথাও কোথাও ০.৫ শতাংশেরও কম, সেখানে পঞ্জাবের এই তথ্য রীতিমতো চিন্তার। এই মৃত্যুর সংখ্যা এবং সুস্থতার সংখ্যা বেশি হওয়ার কারণে গত ২৪ ঘণ্টায় সেখানে সক্রিয় রোগীর সংখ্যা বেশ কিছুটা কমে ২৭ হাজারের ঘরে নেমে এসেছে।

গত কয়েক দিন ধরেই পঞ্জাবে দৈনিক সংক্রমণ ৩ হাজারের আশেপাশে ঘোরাফেরা করছে। বেশিরভাগ রাজ্যে যেখানে সংক্রমণ ৪ হাজার, ৫ হাজার ছাড়িয়ে যাচ্ছে, সেখানে পঞ্জাবের পরিস্থিতি কিছুটা স্বস্তিদায়ক। ফলে পঞ্জাব সংক্রমণ দ্বিতীয় চূড়ার কাছাকাছি এসে গিয়েছে বলেই মনে করা হচ্ছে। যদিও এই ব্যাপারে নিশ্চিত হতে আরও কিছুদিন দৈনিক সংক্রমণের ওপরে নজর রাখতে হবে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Coronavirus Second Wave: মহারাষ্ট্র লকডাউনের পথে গেলেও সংক্রমণের দাপট কিছুটা থিতু হওয়ার ইঙ্গিত দিচ্ছে

Continue Reading
Advertisement
Advertisement
দেশ8 mins ago

Corona Update: এক ধাক্কায় সক্রিয় রোগীর সংখ্যায় প্রায় ১ লক্ষের বৃদ্ধি, তবে দৈনিক মৃত্যুহার ০.৫৩ শতাংশ

ক্রিকেট35 mins ago

IPL 2021: সাড়ে ৭টায় খেলা শুরু হওয়া নিয়ে তীব্র অসন্তুষ্ট মহেন্দ্র সিংহ ধোনি

দেশ1 hour ago

Kumbh Mela 2021: করোনাবিধিকে শিকেয় তুলে এক লক্ষ মানুষের সমাগম, আজ কুম্ভের প্রথম শাহি স্নান হরিদ্বারে

দেশ2 hours ago

Coronavirus Second Wave: স্বস্তির খবর এল পঞ্জাব থেকে, নতুন সংক্রমণকে ছাড়াল সুস্থতা, কমল সক্রিয় রোগী

দেশ2 hours ago

Coronavirus Second Wave: মহারাষ্ট্র লকডাউনের পথে গেলেও সংক্রমণের দাপট কিছুটা থিতু হওয়ার ইঙ্গিত দিচ্ছে

ক্রিকেট11 hours ago

IPL 2021: নীতীশ-রাহুলের ব্যাটে ভর করে হায়দরাবাদকে হারাল কেকেআর

ভিডিও13 hours ago

Bengal Polls 2021: বিধাননগরে মুখোমুখি টক্কর সুজিত বসু-সব্যসাচী দত্তর, ময়দানে জোট প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়

বাংলাদেশ13 hours ago

পশ্চিমবঙ্গের কোচবিহারে গুলিবিদ্ধ মিলন বাংলাদেশের কুড়িগ্রাম হাসপাতালে ভর্তি

রাজ্য2 days ago

Bengal Polls Live: সাড়ে ৫টা পর্যন্ত ভোট পড়ল ৭৫ শতাংশের বেশি

ক্রিকেট2 days ago

IPL 2021: বলে ভেলকি হর্শল পটেলের, ব্যাটে জ্বলে উঠলেন ডেভিলিয়ার্স, বেঙ্গালুরুর কষ্টার্জিত জয়

দেশ2 days ago

Corona Update: রেকর্ড তৈরি করে দেড় লক্ষের দিকে এগিয়ে গেল দৈনিক সংক্রমণ, তবুও কম মৃত্যুহারে কিছুটা স্বস্তি

বিদেশ2 days ago

Coronavirus Infection: কোনো বস্তু থেকে করোনায় সংক্রমিত হওয়ার সম্ভাবনা ১০ হাজারে মাত্র ১, জানাল মার্কিন সিডিসি

রাজ্য2 days ago

Bengal Polls 2021: কোচবিহারে ৩ দিনের জন্য রাজনীতিবিদদের প্রবেশ নিষিদ্ধ করল নির্বাচন কমিশন

রাজ্য2 days ago

Bengal Polls 2021: বাহিনীর গুলিতে হত ৪, শীতলকুচি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

প্রবন্ধ3 days ago

Bengal Polls 2021: কোচবিহার জেলার ন’টি বিধানসভা কেন্দ্রে লড়াইয়ে কে কোথায়

রাজ্য2 days ago

বিজেপি ‘গোপন’ অডিয়ো টেপ নিয়ে হইচই করলেও প্রশান্ত কিশোর অনড় নিজের মন্তব্যেই

ভোটকাহন

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা3 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে