স্ত্রীর হয়ে প্রচারের প্রথম দিনেই কংগ্রেসের তোপের মুখে শত্রুঘ্ন সিনহা

0
shatrughan sinha poonam sinha nomination

ওয়েবডেস্ক: বিজেপি ত্যাগ করে কংগ্রেসে যোগ দিয়েই বিহারের পটনা সাহিব থেকে হাত-শিবিরের টিকিট পেয়ে গিয়েছেন বিদায়ী সাংসদ শত্রুঘ্ন সিনহা। স্ত্রী পুনম সিনহাও আরজেডিতে যোগ দিয়ে সপা-বসপা জোটের টিকিট পেয়েছেন উত্তরপ্রদেশের লখনউ থেকে। বৃহস্পতিবার আরজেডি প্রার্থী স্ত্রীর হয়ে নির্বাচনী প্রচারে যান কংগ্রেস প্রার্থী স্বামী। যথারীতি এর পরই কংগ্রেস নেতৃত্বের তোপের মুখে পড়তে হল তাঁকে।

দু’দিন আগেই রাজনীতিতে হাতেখড়ি হয়েছে পুনমের। এ দিন স্বামীকে সঙ্গে নিয়েই মনোনয়ন জমা দিলেন পুনম। তাঁদের সঙ্গে ছিলেন সমাজবাদী পার্টির আর এক সাংসদ এবং মূল কান্ডারি অখিলেশ যাদব পত্নী ডিম্পল যাদব। ও দিকে
পুনমের বিপরীতে রয়েছেন বিজেপির হেভিওয়েট প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং। স্বাভাবিক ভাবেই স্ত্রীর অসম লড়াইয়ে সামঞ্জস্য বজায় রাখতে চাইছেন শত্রুঘ্ন। কিন্তু লখনউ থেকে প্রার্থী দিয়েছে কংগ্রেসও। বর্ষীয়ান আচার্য প্রমোদ কৃষ্ণামকে প্রার্থী করেছে কংগ্রেস।

[ আরও পড়ুন: ৩ কেন্দ্রের মধ্যে সব থেকে বেশি ভোট পড়ল জলপাইগুড়িতে ]

এ দিন পুনমের হয়ে শত্রুঘ্নর প্রচারের পরই প্রমোদ কটাক্ষবাণ নিক্ষেপ করেন তাঁর উদ্দেশে। তিনি বলেন, “শত্রুঘ্ন সিনহাজি এখানে এসে নিজের পত্নী-ধর্ম পালন করেছেন। এ বার তিনি এক দিনের জন্য আমার হয়ে প্রচারে এসে নিজের পার্টি-ধর্ম পালন করতে পারেন”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here