নয়াদিল্লি : সিবিআইযের বিশেষ আদালতের রায় ঘোষণার পর আবার সক্রিয় হয়ে উঠল বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের টুইটার অ্যাকাউন্ট। রায়ের পর শনিবার প্রায় ডজন খানেক টুইট করে ফেললেন লালু। নিজেকে নেলসন ম্যান্ডেলা, বাবাসাহেব আম্বেদকর আর মার্টিন লুথারের সঙ্গে তুলনা করলেন এই আরজেডি নেতা। বললেন, তাঁর বিরুদ্ধে পক্ষপাত দুষ্ট প্রচার করা হচ্ছে। এই রায়ও তারই পরিণাম।

 

তাঁর দাবি, সত্যকে মিথ্যে করে দেখানো হচ্ছে। সত্য আর আধা সত্যের দড়ি টানাটানি চলছে। কিন্তু মিথ্যে প্রচারের পরেও সত্যি একদিন বেরিয়ে আসবেই। সত্যের জয় হবে।

 

আরও পড়ুন : পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত লালু, সাজা ঘোষণা ৩ জানুয়ারি

তিনি বলেন, বিজেপি নোংরা খেলায় মেতেছে। ভোটের লড়াইয়ে জিততে নীতিহীনতা আর শত্রুতায় মেতে উঠেছে। বিরোধী দলের নামে কুৎসা করতে, জনতার কাছে ভাবমূর্তি খারাপ করতে এই সব করছে সরকার পক্ষ।

 

লালু বলেন, যতই যাই হয়ে যাক, সত্যের জন্য তিনি লড়াই করে যাবেন। মৃত্যু পর্যন্ত তাঁর এই লড়াই জারি থাকবে।

 

উল্লেখ্য শনিবার পশুখাদ্য কেলেঙ্কারিতে অভিযু্ক্ত লালুপ্রসাদ যাদবকে দোষী সাব্যস্ত করে সিবিআইযের বিশেষ আদালত। ১৯৯১ থেকে ৯৪ টানা চার বছর ধরে ঘটে চলে দেওঘরের পশুখাদ্য কেলেঙ্কারি। এ দিন এই মামলার রায় ঘোষণার পর পুলিশ তাঁকে নিজের হেফাজতে নেয়। এ ছাড়াও তিনটি পশুখাদ্য মামলায় জড়িয়ে রয়েছে লালুপ্রসাদের নাম।

 

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন