মুম্বই: সাত দিনে দ্বিতীয়বার। শিব সেনা বিধায়ক রবীন্দ্র গায়কোয়ারের বিমান টিকিট ফের বাতিল করল এয়ার ইন্ডিয়া। এর ফলে মুম্বই থেকে দিল্লি, ট্রেনেই যেতে হবে এই সাংসদকে।

এয়ার ইন্ডিয়ার এক প্রবীণ কর্মীকে মারধরের অভিযোগে গায়কোয়ারের বিমানে চড়ার ওপরে নিষেধাজ্ঞা জারি করেছিল এয়ার ইন্ডিয়া ও দেশের সবকটি বেসরকারি বিমান সংস্থা। এর ফলে দিল্লি-মুম্বই রাজধানী এক্সপ্রেসে চড়ে মুম্বই ফেরেন তিনি। কিন্তু দিল্লি যাওয়ার জন্য মঙ্গলবার ফের এয়ার ইন্ডিয়ার টিকিট কাটেন গায়কোয়ার। তৎক্ষণাৎ টিকিটটি বাতিল করে দেয় এয়ার ইন্ডিয়া।

দ্বিতীয়বার গায়কোয়ারের টিকিট বাতিল করে দেওয়ার ব্যাপারে এয়ার ইন্ডিয়ার এক শীর্ষ কর্তা বলেন, “আমাদের কাছে নির্দেশ দেওয়া আছে যাতে কোনো মতেই এই সম্মাননীয় সাংসদকে বিমানে চড়তে না দেওয়া হয়।”

তবে গায়কোয়ারের ওপর চাপানো এই নিষেধাজ্ঞার একসুরে বিরোধিতা করেছে শাসক-বিরোধী উভয় পক্ষই। সাংসদদের দাবি গায়কোয়ারের ওপর নিষেধাজ্ঞা চাপিয়ে একটু বেশি বাড়াবাড়ি করেছে বিমানসংস্থাগুলি।  লোকসভা স্পিকার সুমিত্রা মহাজন বলেছেন, সাংসদের বিমানে যাওয়া খুবই প্রয়োজন। এই সমস্যার দ্রুত সমাধানের জন্য কেন্দ্রকে উদ্যোগী হতে বলেছেন তিনি।

এ দিকে ফের বিমান টিকিট বাতিল হওয়ার পর মুম্বই থেকে দিল্লিগামী রাজধানী এক্সপ্রেসে খোঁজখবর নেওয়া শুরু করেছেন রবীন্দ্র।

কী ঘটেছিল আরও বিস্তারিত জানাতে পড়ুন:

মন মতো আসন না পেয়ে বিমানকর্মীকে ২৫ ঘা দিলেন শিবসেনা সাংসদ

শিবসেনা সাংসদের ফিরতি টিকিট বাতিল, বিমান-ভ্রমণে নিষেধাজ্ঞা জারি

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন