শিব সেনাকে ছোট্ট ‘উপহার’ অক্ষয় কুমারের, উঠছে বিজেপির সঙ্গে দূরত্বের প্রশ্ন

0
849
akshay

ওয়েবডেস্ক: মুম্বইয়ের জুহু এলাকার বাসিন্দাদের জন্য একটি শৌচালয় উপহার দিলেন শিবসেনা সভাপতি উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে এবং সুপারস্টার অক্ষয় কুমার।

শিবসেনার যুব সংগঠন যুব শিবসেনার সভাপতি আদিত্য এই শৌচাগার নির্মাণে অক্ষয়ের সহযোগিতাকে একটি “ছোট অবদান” আখ্যা দিয়ে টুইট করছেন। অক্ষয়কে শুভেচ্ছা জানিয়ে আদিত্য লিখেছেন যে, টয়লেটটি মুম্বইকে আরও সুন্দর শহর বানানোর প্রচেষ্টার সূচনা। তিনি লিখেছেন যে বৃহ্নমুম্বই মিউনিসিপাল কর্পোরেশন (বিএমসি)-এর প্রচেষ্টার নতুন মাত্রা যোগ করল এই অবদান।

তিনি অক্ষয়কে এক জন বাস্তবজীবনের হিরো হিসাবে বর্ণনা তাঁর ভূয়সী প্রশংসা করে লিখেছেন, ‘মহিলাদের হাতে ক্ষমতায়নের ব্যাপারে অক্ষয় দীর্ঘদিন ধরে নিরলস কাজ করে চলেছেন। প্রায় ১০০টি জায়গায় স্যানিটারি প্যাড মেশিন পর্যন্ত স্থাপন করেছেন অক্ষয়। ফলে তাঁর কাজের প্রশংসা না করে উপায় নেই।’

তবে অক্ষয় যে সমাজসেবায় নিজেকে সারা বছরই নিয়োজিত রাখেন, সে কথা সর্বজনবিদিত। কিন্তু সরাসরি শিব সেনার সঙ্গে তাঁর এই নতুন বোঝাপড়া নিয়ে নতুন কোনো সমীকরণ তৈরি হওয়ারই আশঙ্কা প্রকাশ করছেন সংশ্লিষ্ট বিজেপি নেতৃত্ব। এমন নয় তিনি এই প্রথম বার শিব সেনাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন। কিন্তু অক্ষয়কে নিয়ে আদিত্য ঠাকরের ক্রমাগত টুইটের ঠেলায় অন্য ইঙ্গিত পৌঁছে গিয়েছে বিজেপি শিবিরে।

আরও পড়ুন: কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর মুখে ভূয়সী প্রশংসা অক্ষয়কুমারের! বিজেপি-যোগ নিয়ে জোর জল্পনা

তবে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে অক্ষয়-ঘনিষ্ঠরা এর মধ্যে কোনো রকমের রাজনীতি দেখছেন। তাঁদের বক্তব্য, আক্কিকে যাঁর চেনেন, তাঁরা জানেন ও এসবের অনেক ঊর্ধ্বে। কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-ই হোন বা ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর-প্রত্যেকের সঙ্গেই অক্ষয়ের নিয়মিত যোগাযোগ হয়ে থাকে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here