Connect with us

খবর

নিরাপদে আছেন আন্দামানে আটকে পড়া পর্যটকরা: রাজনাথ সিং

পোর্ট ব্লেয়ার: প্রবল ঝড়বৃষ্টির জেরে শুরু করা যায়নি উদ্ধারকাজ। তবে নিরাপদেই আছেন আন্দামানের হ্যাভলক এবং নীল দ্বীপে আটক পর্যটকরা। এক টুইট বার্তায় জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তিনি বলেন, আটকে পড়া পর্যটকদের উদ্ধারের সব রকম চেষ্টা চালাচ্ছে কেন্দ্র। ঝড়বৃষ্টির দাপট একটু কমলেই উদ্ধারকাজ শুরু হবে। আটকে পড়া পর্যটকদের পরিবাবের চিন্তার কোনো কারণ নেই। All the […]

Published

on

পোর্ট ব্লেয়ার: প্রবল ঝড়বৃষ্টির জেরে শুরু করা যায়নি উদ্ধারকাজ। তবে নিরাপদেই আছেন আন্দামানের হ্যাভলক এবং নীল দ্বীপে আটক পর্যটকরা। এক টুইট বার্তায় জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তিনি বলেন, আটকে পড়া পর্যটকদের উদ্ধারের সব রকম চেষ্টা চালাচ্ছে কেন্দ্র। ঝড়বৃষ্টির দাপট একটু কমলেই উদ্ধারকাজ শুরু হবে। আটকে পড়া পর্যটকদের পরিবাবের চিন্তার কোনো কারণ নেই।

Loading videos...

এ দিকে আগামী ৭২ ঘণ্টায় আরও দুর্যোগের আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। পর্যটকদের উদ্ধারের জন্য নৌবাহিনীর ৪টি জাহাজ পাঠানো হয়েছে। কিন্তু দুর্যোগের কারণে জাহাজগুলি তীরে ভিড়তে পারেনি। বিমানপরিবহণ সংস্থা এয়ার ইন্ডিয়া এবং ইন্ডিগো জানিয়েছে, এই পরিস্থিতিতে যাঁরা আন্দামান যাচ্ছেন বা সেখান থেকে ফিরছেন তাঁদের বিমান বাতিল বা সফরসূচি পরিবর্তনের জন্য অতিরিক্ত কোনো চার্জ লাগবে না। 

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় আন্দামানে আটকে পড়েছেন রাজ্যের রাজ্যে প্রায় ৬০০ পর্যটক। তাঁদের উদ্ধারের জন্য প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আন্দামান প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেছেন রাজ্যের স্বরাষ্ট্র ও মুখ্যসচিব। প্রয়োজনে একটি বিশেষ দল পাঠানো হবে বলে জানিয়েছেন বিপর্যয় মোকাবিলা দফতরের মন্ত্রী জাভেদ খান। 

বাংলাদেশ

Bengali new year: সবার আগে মানুষের জীবন, পয়লা বৈশাখের আনন্দ ঘরে বসে উপভোগ করুন: শেখ হাসিনা

করোনার দ্বিতীয় ঢেউয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন শেখ হাসিনা।

Published

on

ঋদি হক: ঢাকা

বর্ষবরণ বাঙালির সর্বজনীন উৎসব – এ কথা উল্লেখ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সবার আগে মানুষের জীবন। তাই লকডাউনে ঘরে থাকতে হবে। বেঁচে থাকলে ফের সব কিছু গুছিয়ে নেওয়া যাবে। তিনি বলেন, গত বছর এক টানা ৬২ দিন সাধারণ ছুটি ছিল। এখনও শিক্ষাপ্রতিষ্ঠান খোলেনি। বিদেশের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক হয়নি। শুধু দেশে নয়, বিশ্বের যেখানেই এই মারণ ভাইরাসের প্রকোপ বাড়ছে, জীবনরক্ষায় সেখানেই এ ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Loading videos...

করোনার দ্বিতীয় ঢেউয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন শেখ হাসিনা। পাশাপাশি লকডাউনে ঘরে বসে বাংলা নববর্ষ পয়লা বৈশাখ উদযাপনের পরামর্শ দিয়েছেন তিনি। বুধবার বাংলাদেশে পালিত হবে বাংলা নববর্ষ। নববর্ষের আগের দিন সন্ধ্যায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে এ সব কথা বলেন শেখ হাসিনা।

বাংলাদেশে প্রথম রমজান থেকেই শুরু হচ্ছে লকডাউন। সবাইকে নববর্ষের শুভেচ্ছার পাশাপাশি সব ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানান শেখ হাসিনা। 

প্রধানমন্ত্রী পরিস্থিতির ব্যাখ্যা করতে গিয়ে বলেন, যুগে যুগে মহামারি আসে। আসে নানা ঝড়ঝঞ্ঝা, দুর্যোগ-দুর্বিপাক। এ সব মোকাবিলা করেই মানবজাতিকে টিকে থাকতে হয়। জীবনের চলার পথ মসৃণ নয়। তবে পথ যত কঠিনই হোক, তা জয় করে এগিয়ে যেতে হবে।

এর পর জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ভাষায় হাসিনা বলেন, “আমরা চলিব পশ্চাতে ফেলি পচা অতীত। গিরি গুহা ছাড়ি খোলা প্রান্তরে গাহিব গীত। সৃজিব জগৎ বিচিত্রতর বীর্যবান। তাজা জীবন্ত সে নব সৃষ্টি শ্রম-মহান।”

বাইরে কোনো অনুষ্ঠান নয়

নববর্ষ উদযাপনের বিষয়ে শেখ হাসিনা বলেন, গত বছরের মতো এ বছরও বাইরে কোনো অনুষ্ঠান করা যাচ্ছে না। কারণ, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ নতুন করে আঘাত হেনেছে সারা দেশে। দ্বিতীয় ঢেউয়ের করোনাভাইরাস আরও মারাত্মক। পয়লা বৈশাখের আনন্দ তাই গত বছরের মতো এ বারও ঘরে বসেই উপভোগ করতে হবে।

হাসিনা বলেন, গত এক সপ্তাহে করোনার দ্বিতীয় ঢেউ প্রবল আকার ধারণ করলে মানুষের চলাচলের ওপর কিছু নিষেধাজ্ঞা আরোপ করা হয়। কোনো ভাবেই সংক্রমণ ঠেকানো যাচ্ছে না। জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শে আরও কিছু কঠোর ব্যবস্থা নিতে হচ্ছে। “আমি জানি, এর ফলে অনেকেরই জীবন-জীবিকায় অসুবিধা হবে। কিন্তু আমাদের সবাইকেই মনে রাখতে হবে, মানুষের জীবন সর্বাগ্রে। বেঁচে থাকলে আবার সব কিছু গুছিয়ে নেওয়া যাবে।”

শেখ হাসিনা বলেন, গত বছর করোনাভাইরাস আঘাত হানার পর নানাবিধ বিরূপ পরিস্থিতির মোকাবিলা করতে হয়েছে। এই মহামারি প্রতিরোধে যে হেতু মানুষের সঙ্গনিরোধ অন্যতম উপায়, সে জন্য কিছু পদক্ষেপ নিতে হয়েছে। যার ফলে মানুষের জীবনজীবিকার ওপর প্রভাব পড়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পয়লা বৈশাখের বর্ষবরণ বাঙালির সর্বজনীন উৎসব। আবহমানকাল ধরে বাংলার গ্রাম-গঞ্জে, আনাচে-কানাচে এই উৎসব পালিত হয়ে আসছে। গ্রামীণ মেলা, হালখাতা, বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন বর্ষবরণের মূল অনুষঙ্গ।

প্রধানমন্ত্রী বলেন, ব্যবসায়ীরা আগের বছরের দেনা-পাওনা আদায়ের জন্য আয়োজন করতেন হালখাতা উৎসবের। গ্রামীণ পরিবারগুলো মেলা থেকে সারা বছরের জন্য প্রয়োজনীয় তৈজসপত্র কিনে রাখতেন। গৃহস্থ বাড়িতে রান্না হত সাধ্যমতো উন্নতমানের খাবারের। ১৯৬০’র দশকের শেষ ভাগে ঢাকায় নাগরিক পর্যায়ে ‘ছায়ানট’-এর উদ্যোগে সীমিত আকারে বর্ষবরণ শুরু হয়। দেশের মহান স্বাধীনতার পর ধীরে ধীরে এই উৎসব নাগরিক জীবনে প্রভাব বিস্তার করতে শুরু করে।

১৯৮০-এর দশকে পয়লা বৈশাখের বর্ষবরণ অনুষ্ঠানে বাঙালির অসাম্প্রদায়িক এবং গণতান্ত্রিক চেতনার বহিঃপ্রকাশ ঘটতে থাকে। মূলত আওয়ামি লিগ-সহ অন্যান্য ধর্মনিরপেক্ষ রাজনৈতিক দল এবং সংগঠনসমূহের কর্মী-সমর্থকদের অব্যাহত প্রচেষ্টার ফলেই আজকের এই অবস্থান। কালক্রমে বর্ষবরণ অনুষ্ঠান এখন শুধু আনন্দ-উল্লাসের উৎসব নয়, এটি বাঙালি সংস্কৃতির একটি শক্তিশালী ধারক-বাহক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: Bangladesh Lockdown: বুধবার থেকে কঠোর লকডাউন, রাস্তায় চলাচলে লাগবে ‘মুভমেন্ট পাস’

Continue Reading

রাজ্য

West Bengal Corona Update: ভোটের আবহে ভয়াবহ আকার নিচ্ছে কোভিড পরিস্থিতি, নতুন সংক্রমণ ৫ হাজারের দিকে

বাড়ছে দৈনিক সংক্রমণ, কমছে সুস্থতা। দুইয়ে মিলে বেড়ে চলেছে সক্রিয় রোগীর সংখ্যা!

Published

on

খবর অনলাইন ডেস্ক: বিধানসভা নির্বাচনের আবহে ফের নতুন করে ভয়াবহ আকার নিচ্ছে পশ্চিমবঙ্গের করোনা-পরিস্থিতি। গত ২৪ ঘণ্টায় রাজ্যের কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা এ বার প্রায় পাঁচ হাজার ছুঁইছুঁই। জেলায় জেলায় যেমন ক্রমশ বাড়ছে সংক্রমণ, তেমনই কলকাতা এবং উত্তর ২৪ পরগনার দৈনিক আক্রান্তের সংখ্যা এখন আগের ঊর্ধ্বসীমাকেও টপকে যাচ্ছে।

রাজ্যের কোভিড-তথ্য

রাজ্য স্বাস্থ্য দফতরের মঙ্গলবারের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৪,৮১৭ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৬ লক্ষ ২৪ হাজার ২২৪।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২,২৭৮ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৮৪ হাজার ৭৪০ জন। গত ২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু হয়েছে রাজ্যে। রাজ্যে এখনও পর্যন্ত কোভিডে প্রাণ হারিয়েছেন মোট ১০ হাজার ৪৩৪ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৯ হাজার ৫০ জন। গত ২৪ ঘণ্টায় ২,৫১৯ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৩.৬৭ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নমুনা পরীক্ষা হয়েছে ৪২ হাজার ২১৪টি। ফলে এ দিন সংক্রমণের হার ছিল ১১.৪১ শতাংশ। যা আগের দিনের তুলনায় সামান্য কম। তবে গত বছর জুলাইয়ে একটা সময়ে রাজ্যে সংক্রমণের হার ১৭ শতাংশে উঠে গিয়েছিল। এ বার করোনার ঢেউ সেই রেকর্ডকে ভেঙে দেয় কি না, সেটাই দেখার।

রাজ্যের সামগ্রিক সংক্রমণের হার বর্তমানে রয়েছে ৬.৫১ শতাংশ। শনিবার পর্যন্ত মোট ৯৫ লক্ষ ৮৯ হাজার ৩৭৮টি নমুনা পরীক্ষা হয়েছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগণার পরিস্থিতি

কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় দৈনিক সংক্রমণ রেকর্ড করেই চলেছে। গত ২৪ ঘণ্টায় এই দুই জেলায় নতুন রোগী বেড়েছে। কলকাতায় নতুন করে আক্রান্ত ১,২৭১ জন এবং উত্তর ২৪ পরগণায় ১,১৩৪ জন। এই দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৬৬৬ এবং ৫৯১ জন।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ৪৩ হাজার ৭৪২, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ৩৪ হাজার ৭১০। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৮,৪০৬ জন এবং উত্তর ২৪ পরগণায় ৬,৫৪৬। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,১৬৮ এবং ২,৫৬০ জনের।

জেলায় জেলায়

কলকাতা এবং উত্তর ২৪ পরগনা ছাড়া এ দিন আরও তিন জেলায় দৈনিক সংক্রমণ দু’শোর উপর। জেলাগুলির দক্ষিণ ২৪ পরগণা (২৯৮), মধ্যে রয়েছে হাওড়া (২৮৪) এবং বীরভূম (২৮৩)। নতুন করে একশোর বেশি সংক্রমিত হুগলি (১৬৮), পশ্চিম বর্ধমান (১৬৬), মালদহ (১৪৯), মুর্শিদাবাদ (১৪৮), পূর্ব বর্ধমান (১৪০), পুরুলিয়া (১২০), দার্জিলিং (১১৩), নদিয়া (১০৫), পূর্ব মেদিনীপুর (১০২)।

বাকি জেলাগুলির মধ্যে উত্তর দিনাজপুর (৭৮), পশ্চিম মেদিনীপুর (৭২), বাঁকুড়া (৬৭), জলপাইগুড়ি (৬৬) চিন্তায় রাখছে।

আরও পড়তে পারেন: Corona Update: সক্রিয় রোগীর বৃদ্ধিতে কিছুটা লাগাম, একদিনে সুস্থ হলেন ১ লক্ষের কাছাকাছি

Continue Reading

রাজ্য

নির্বাচনে জেতার জন্য তৃণমূল, বামফ্রন্ট বহিরাগতদের উপর নির্ভরশীল: অমিত শাহ

২ মে সরকার তৈরির পরে সীমানার ও পার থেকে পাখিও এ পারে আসতে পারবে না, দাবি অমিত শাহের।

Published

on

অমিত শাহ। ছবি: বিজেপির সৌজন্যে

খবর অনলাইন ডেস্ক: ‘বহিরাগত’ ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পাশাপাশি কংগ্রেস, বামফ্রন্টকেও এক হাত নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। মঙ্গলবার জলপাইগুড়ির নাগরাকাটার জনসভায় বক্তব্য রাখেন অমিত শাহ (Amit Shah)। বলেন, “নির্বাচন জেতার জন্য তৃণমূল, বামফ্রন্ট এবং কংগ্রেস বহিরাগতদের উপর নির্ভরশীল”।

অমিত শাহ বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বহিরাগত বলে অভিহিত করেছেন। তবে মমতার দল-ই বেআইনি অনুপ্রবেশকারীদের ভোটের উপর নির্ভর করে।

Loading videos...

তাঁর প্রশ্ন, “আমি কি বহিরাগত? আমি কি দেশের নাগরিক নই? দিদি, দেশের প্রধানমন্ত্রীকে বহিরাগত হিসাবে অভিহিত করছেন”।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের জ্ঞান ‘খুব অল্প’। আমি দিদির কাছে জানতে চাই, কে বহিরাগত? কম্যুনিস্টদের আদর্শ চিন ও রাশিয়া থেকে আমদানি করেছে। কংগ্রেসের নেতৃত্বও বাইরে থেকে… ইতালি থেকে। এবং তৃণমূল কংগ্রেসের ভোট ব্যাঙ্কও অবৈধ অভিবাসীদের উপর নির্ভরশীল”।

তিনি জোরের সঙ্গে দাবি করেন, তিনি এ দেশেই জন্মেছেন। এ দেশেই তিনি ছাই হয়ে যাবেন। ফলে কী করে তাঁকে বহিরাগত বলছেন মমতা?

পঞ্চম দফার ভোটের আগে আরও এক বার অনুপ্রবেশ ইস্যুতে অমিত শাহ বলেন, “স্থানীয় মানুষ অনুপ্রবেশ থেকে মুক্তি চাইছে। অনুপ্রবেশকারীদের কংগ্রেস-বাম-তৃণমূল তাড়াতে পারবে না। এরাই কংগ্রেস-বাম-তৃণমূলের ভোটব্যাঙ্ক। স্থানীয় যুবকদের রোজগার ছিনিয়ে নিচ্ছে অনুপ্রবেশকারীরা। বাংলার গরিব মানুষের চালে ভাগ বসাচ্ছে তারা। ২ মে সরকার তৈরির পরে সীমানার ও পার থেকে পাখিও এ পারে আসতে পারবে না”।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পদ থেকে অমিত শাহের পদত্যাগের দাবি তুলেছেন মমতা। এ প্রসঙ্গে অমিত শাহ বলেন, “এই ভোট আমার পদত্যাগের জন্য নয়, আপনার”!

আরও পড়তে পারেন: Bengal Polls 2021: এ বার অনুব্রত মণ্ডলকে শোকজ নোটিশ নির্বাচন কমিশনের

Continue Reading
Advertisement
Advertisement
বাংলাদেশ7 hours ago

Bengali new year: সবার আগে মানুষের জীবন, পয়লা বৈশাখের আনন্দ ঘরে বসে উপভোগ করুন: শেখ হাসিনা

রাজ্য10 hours ago

West Bengal Corona Update: ভোটের আবহে ভয়াবহ আকার নিচ্ছে কোভিড পরিস্থিতি, নতুন সংক্রমণ ৫ হাজারের দিকে

রাজ্য11 hours ago

নির্বাচনে জেতার জন্য তৃণমূল, বামফ্রন্ট বহিরাগতদের উপর নির্ভরশীল: অমিত শাহ

রাজ্য11 hours ago

Bengal Polls 2021: এ বার অনুব্রত মণ্ডলকে শোকজ নোটিশ নির্বাচন কমিশনের

দেশ12 hours ago

অভিবাসী শিশুদের অবস্থা জানাতে রাজ্যগুলিকে নির্দেশ সুপ্রিম কোর্টের

রাজ্য13 hours ago

Bengal Polls 2021: শুভেন্দু অধিকারীকে সতর্ক করল নির্বাচন কমিশন

রাজ্য14 hours ago

নজরে বিধানসভা/বরানগর: দেখে নিন ইতিহাস এবং সাম্প্রতিক তথ্য

দার্জিলিং14 hours ago

Bengal Polls 2021: এনআরসি নিয়ে বড়ো ঘোষণা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

ধর্মকর্ম2 days ago

অন্নপূর্ণাপুজো: উত্তর কলকাতার পালবাড়ি ও বালিগঞ্জের ঘোষবাড়িতে চলছে জোর প্রস্তুতি

ক্রিকেট1 day ago

IPL 2021: কাজে এল না সঞ্জু স্যামসনের মহাকাব্যিক শতরান, পঞ্জাবের কাছে হারল রাজস্থান

ভিডিও2 days ago

Bengal Polls 2021: বিধাননগরে মুখোমুখি টক্কর সুজিত বসু-সব্যসাচী দত্তর, ময়দানে জোট প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়

প্রবন্ধ2 days ago

First Man In Space: ইউরি গাগারিনের মহাকাশ বিজয়ের ৬০ বছর আজ, জেনে নিন কিছু আকর্ষণীয় তথ্য

দেশ2 days ago

Kumbh Mela 2021: করোনাবিধিকে শিকেয় তুলে এক লক্ষ মানুষের সমাগম, আজ কুম্ভের প্রথম শাহি স্নান হরিদ্বারে

Rahul Gandhi at Maldah rally
রাজ্য3 days ago

Bengal Polls 2021: পঞ্চম দফার ভোটের আগে রাজ্যে আসছেন রাহুল গান্ধী

বিনোদন2 days ago

ভার্চুয়ালি সাধ খেলেন ‘মম টু বি’ শ্রেয়া ঘোষাল, দেখুন মিষ্টি কিছু মুহূর্ত

রাজ্য2 days ago

Bengal Corona Update: নমুনা পরীক্ষার সঙ্গেই তাল মিলিয়ে বাড়ল বাংলার দৈনিক করোনা সংক্রমণ

ভোটকাহন

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা3 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে