মাথা মুড়িয়ে, মুখে কালি লেপে গণধর্ষিতাকে নিয়ে উল্লাস দিল্লির রাস্তায়, গ্রেফতার ৪

0

নয়াদিল্লি: গণধর্ষণের পরে বেঁচে গিয়েছিলেন বছর কুড়ির তরুণী। কিন্তু যেটুকু অবশিষ্ট ছিল, সেটাও নিংড়ে নেওয়ার চেষ্টা! মাথা মুড়িয়ে, মুখে কালি লেপে, গলায় জুতোর মালা পরিয়ে গণধর্ষিতাকে মারতে মারতে দিল্লির রাস্তায় হাঁটানোর অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে। সেই ভিডিও প্রকাশ্যে আসার পর এই মধ্যযুগীয় বর্বরতার ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

দিল্লি কমিশন ফর উইমেন প্রকাশ করেছে ওই ভিডিও। নির্যাতিতার সঙ্গে দেখা করেন কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। টুইটারে তিনি লেখেন, এই ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হোক। তাদের বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপ নিক দিল্লি পুলিশ।

ঘটনায় প্রকাশ, দিল্লির কস্তুরবা নগর এলাকায় গত ১২ নভেম্বর এক তরুণ আত্মহত্যা করেন। সেই ঘটনায় ওই তরুণীকে কাঠগড়ায় তোলে মৃতের পরিবার। তাঁকে অপহরণ করা হয়। বৈআইনি মদের কয়েক জন কারবারি তাঁকে গণধর্ষণ করে।

টুইটারে মালিওয়াল লিখেছেন, “বেআইনি মদ কারবারিরা ওই ২০ বছর বয়সি তরুণীকে গণধর্ষণ করে। তাঁর মাথা মুড়িয়ে, মুখে কালি মাখিয়ে রাস্তায় হাঁটানো হয়। এমনকী তাঁর গলায় পরিয়ে দেওয়া হয় জুতোর মালা। দিল্লি পুলিশকে বলব, অবিলম্বে এই ঘটনায় অভিযুক্ত সমস্ত পুরুষ এবং মহিলাদের গ্রেফতার করা হোক। নির্যাতিতা এবং তাঁর পরিবারের জন্য যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করুক পুলিশ”।

কমিশনের তরফেও বিবৃতি দিয়ে জানানো হয়েছে, নির্যাতিতার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন মালিওয়াল। তরুণী জানিয়েছে, তিন জন তাঁকে ধর্ষণ করেছিল। সে সময় সেখানে উপস্থিতি মহিলারা ধর্ষণকারীদের প্ররোচনা দেয়। এর পর তাঁকে মারতে মারতে এ ভাবেই আশেপাশের রাস্তায় হাঁটতে বাধ্য করা হয়। এই ঘটনায় কী ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে, তা জানানোর জন্য ৭২ ঘণ্টার মধ্যে দিল্লি পুলিশকে রিপোর্ট জমা করার নির্দেশ দিয়েছে কমিশন।

এ বিষয়ে দিল্লি পুলিশের এক পদস্থ আধিকারিক জানান, “গতকাল আমরা এ ধরনের ঘটনার খবর পাই। তৎক্ষণাৎ অভিযুক্তের বাড়ি থেকে তরুণীকে উদ্ধার করি। বর্তমানে তাঁর কাউন্সেলিং এবং চিকিৎসা চলছে। পুরো ঘটনায় এখনও পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে”।

আরও পড়তে পারেন:

দিঘার হোটেলে ভয়াবহ আগুন! প্রাণ ভয়ে হুড়োহুড়ি পর্যটকদের

গুরুতর অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়, নিয়ে যাওয়া হল এসএসকেএম হাসপাতালে

বন্ধ মিল খোলার দাবিতে রেল অবরোধ কাঁকিনাড়ায়, চূড়ান্ত সমস্যায় নিত্যযাত্রীরা

দৈনিক সুস্থতা ছাড়াল ৩ লক্ষের গণ্ডি, আরও ২০ হাজার সক্রিয় রোগী কমল ভারতে

গিরিডির কাছে রেললাইনে বিস্ফোরণ মাওবাদীদের, হাওড়া-দিল্লি গ্র্যান্ড কর্ড শাখায় ট্রেন চলাচল বিপর্যস্ত

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন