swara bhasker

ওয়েবডেস্ক: অ্যামাজনের জিনিসপত্রের হয়ে প্রচার করার জন্য অভিনেত্রী স্বরা ভাস্করের যে এন্ডোর্সমেন্ট টুইটটি ছিল সেটা মুছে দিল এই অনলাইন বিপণনী সংস্থা। কিন্তু কেন মুছল তারা, গোটা ঘটনাটি জানলে আপনি চমকে যাবেন।

কাথুয়ায় আসিফার ধর্ষণ নিয়ে বেশ কিছু দিন ধরেই উত্তাল হয়েছে গোটা দেশ। আসিফার মৃত্যুর বিচার চেয়ে ব্যাপক ভাবে তার এবং তার পরিবারের পাশে দাঁড়িয়েছে বলিউডও। স্বরা ভাস্কর এমনই একজন। আসিফার মৃত্যুর বিচার চেয়ে টুইটারে একটি বার্তা দিয়েছিলেন স্বরা। সেখানে তিনি লিখেছিলেন, “আমি হিন্দুস্তান, আমি লজ্জিত। আট বছরের এক নাবালিকাকে দেবীস্থানে ধর্ষণ করে খুন করা হল।”

স্বরার এই টুইটটির পরেই বিক্ষোভ দেখাতে শুরু করে টুইটার ব্যবহারকারীর একাংশ। স্বরা যে হেতু অ্যামাজনের জিনিসকে এন্ডোর্স করছেন, তাই অ্যামাজনকে বয়কট করা হোক, এমন দাবি উঠতে শুরু করে।

স্বরা এবং অ্যামাজন মিলে হিন্দু ধর্মের বদনাম করছে এমন অভিযোগও শুরু করে বেশ কিছু মানুষ। এর পরেই স্বরার এন্ডোর্সমেন্ট টুইটটি মুছে দেয় অ্যামাজন। ধারণা, সম্ভবত ভয় পেয়ই এই কাজ করেছে অ্যামাজন।

যদিও এত কিছুর পরেও অনেক সমর্থকও পেয়েছেন স্বরা এবং অ্যামাজন। অনেকেই বলেছেন, স্বরার বিরুদ্ধে কথা বলে আদতে হিন্দু ধর্মের অপমান করা হচ্ছে। এ বার দেখে নিন এমনই কিছু টুইট।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here