ওয়েবডেস্ক : অ্যামাজনের গ্রেট ইন্ডিয়া সেল অফার শুরু হয়ে গিয়েছে ২১ জানুয়ারি রাত ১২টা থেকে। তবে সংস্থার প্রাইম সদস্যরা আগের দিন বেলা ১২টা থেকেই অফারে বিভিন্ন জিনিস কিনতে পারবেন। এইচডিএফসি ব্যাঙ্কের গ্রাহকরা ১০% অতিরিক্ত ক্যাশব্যাক পাবেন। তাঁরা মোটামুটি ভাবে দেড় হাজার টাকার ছাড় পাবেন, কমপক্ষে দু’ হাজার টাকার সামগ্রী কেনাকাটার ওপর। তাও যদি ক্রেডিট বা ডেবিট কার্ডে টাকা দেওয়া হয়। তা ছাড়াও নির্বাচিত কিছু দ্রব্যের ওপর রয়েছে ইএমআই-এর সুবিধেও। ঠিক একই ভাবে অ্যামাজনের প্রাইম গ্রাহকরাও ১০% ছাড় অতিরিক্ত পাবেন। এ ক্ষেত্রে কম করে ২০০ টাকার ছাড় পাওয়া যাবে অন্ততপক্ষে ২৫০ টাকার কেনাকাটার ওপর।

এ ছাড়াও স্যামসং গ্যালাক্সি এ৮, গ্যালাক্সি অন৭ প্রাইম এবং ১প্লাস ৫টি লাভা রেড স্মার্টফোনের ওপর বিশেষ ছাড় দিচ্ছে প্রাইম সদস্যদের জন্য।

প্যানাসনিক ৪০ ইঞ্চি ফুল এইচডি টিভি (দাম ৪৩৯০০ টাকা) পাওয়া যাচ্ছে ২৪৯৯০ টাকায়। রয়েছে এইচডিএমআই এবং ইউএসবি স্লট। সঙ্গে এক বছরের ম্যানুফ্যাকচারার ওয়ারেন্টি।

গুগল পিক্সেল এক্সএল ১২৮ জিবি (দাম ৭৬০০০ টাকা) পাওয়া যাচ্ছে ৩৫৯৯০ টাকায়। পিক্সেল এক্সএল ৫.৫ ইঞ্চি কিউএইচডি অ্যমলেড ডিসপ্লে, ১২.৩ মেগা পিক্সেল ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, অ্যান্ড্রয়েড ৭ সফটওয়্যার।

অনার ৬এক্স ৩২ জিবি (দাম ১১৯৯৯ টাকা) ৭৯৯৯ টাকায়। ৫.৫ ইঞ্চি, ১২ মেগা পিক্সেল এবং ২ মেগাপিক্সেল ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্যামসং ৪০ ইঞ্চি বেসিক স্মার্ট ফুল এইচডি টিভি (দাম ৪৭৯০০ টাকা) ৩৫৯০০ টাকায়। রয়েছে এইচডিএমআই এবং ইউএসবি স্লট। সঙ্গে এক বছরের কমপ্রিহেনসিভ ওয়ারেন্টি। আর এক বছরের প্যানেল-এর ওয়ার‍্যান্টি।

টিসিএল ৪৯ ইঞ্চি ফুল এইচডি টিভি (দাম ৩৬৯৯০ টাকা) ২৬৯৯০ টাকায়। রয়েছে এইচডিএমআই এবং ইউএসবি স্লট। সঙ্গে দেড় বছরের ওয়ারেন্টি।

টিপি লিঙ্ক অ্যাঙ্কার সি৬০ ওয়্যারলেস রাউটার (দাম ৪৫৯৯ টাকা) ২০৯৯ টাকায়। এটি ডুয়েল ব্যান্ড ওয়্যারলেস রাউটার।

রিকো ৩১০ডিএন সিঙ্গেল ফাঙ্কশন লেজার প্রিন্টার (দাম ১৫৫৯৫ টাকা) ৩২৪৯ টাকায়। বাড়ি আর ছোটোখাটো অফিসের কাজের জন্য খুবই ভালো এই প্রিন্টারটি।

অ্যামাজন ফায়ার টিভি স্টিক (দাম ৩৯৯৯ টাকা) ৩২৪৯ টাকায়। এটা কেবলমাত্র প্রাইম সদস্যরাই এই অফারে পাবেন। এর সঙ্গে রয়েছে রিমোর্টও। এটি টিভিকে অনলাইনে যুক্ত করতে পারে।

ফিলিপ্স গোপিওরকমপ্যাক্ট  ১০০ এয়ারম্যাক্স কার এয়ার পিউরিফায়ার (দাম ৭৯৯৯ টাকা) ৫২৯৯ টাকায়। এটিও কেবলমাত্র প্রাইম সদস্যদের জন্যই।  এটি মাত্র ১৩ মিনিটে গাড়ির ভেতরের বাতাসকে বিশুদ্ধ করতে পারে।

অ্যামাজন কিনডলে পেপার হোয়াইট (দাম ১০৯৯৯ টাকা) ৮৪৯৯ টাকায়। এটিও কেবলমাত্র প্রাইম সদস্যদের জন্যই রয়েছে।  তা ছাড়া রেগুলার কিনডলে (দাম ৫৯৯৯ টাকা) ৪৭৪৯ টাকায়।

তা হলে দেরি না করে আজই সেরে ফেলুন কেনাকাটা। না জলে অফার ফসকে যাবে যে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here