amit shah

কলকাতা: আগামী লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে প্রচারে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেব, যোগগুরু রামদেব, সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি আর সি লোহাতি-সহ নিজ ক্ষেত্রে প্রভাবশালী একাধিক ব্যক্তির সঙ্গে দেখা করেছেন দলের সর্বভারতীয় সভাপতি আমিত শাহ। আগামী বুধবার তিনি দেখা করতে চলেছেন আরও তিন জন বহুপরিচিত ব্যক্তিত্বের সঙ্গে।

বিজেপি সূত্রে খবর, ‘সম্পর্ক ফর সমর্থন’ শিরোনামের ওই কর্মসূচি নিয়ে প্রায় ৫০ জন বিশিষ্ট ব্যক্তির কাছে বিজেপির আগামী চার বছরের সাফল্যের খতিয়ান ভাগ করে নিতে চায় বিজেপি। এই কাজে মূল দায়িত্ব রয়েছে অমিতের উপরই।তবে কেন্দ্রীয় ভাবে এই দায়িত্ব সভাপতি সামলালেও সারা দেশে বিশিষ্ট ব্যক্তিদের কাছে যাবেন সংশ্লিষ্ট বিজেপি নেতৃত্ব। আপাতত স্থির হয়েছে, এই কর্মসূচিতে ৪০০০ কর্মী ১ লক্ষ মানুষের সঙ্গে দেখা করবেন

আগামী বুধবার শিবসেনা প্রধান উদ্ধব ‌ঠাকরের সঙ্গে এনডিএ জোট নিয়ে মুখোমুখি আলোচনায় বসতে মুম্বই যাচ্ছেন অমিত। এই একই সফরে তিনি দেখা করবেন কিংবদন্তি সংগীত শিল্পী লতা মঙ্গেশকর, বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবং শিল্পপতি রতন টাটার সঙ্গে দেখা করবেন অমিত।

আরও পড়ুন: লোকসভা নির্বাচনে বিজেপি-র অন্যতম মুখ হতে চলেছেন এই বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক

এই তিন বিশিষ্ট ব্যক্তিদের বাসগৃহে গিয়ে অমিত তাঁদের হাতে তুলে দেবেন গত চার বছরে এনডিএ সরকারের সাফল্যের খতিয়ান নিয়ে বিশেষ পুস্তিকা। তবে ওয়াকিবহাল মহলের মতে, অমিতের এই বিশেষ কর্মসূচি আদতে জনপ্রিয় ব্যক্তিদের সামনে রেখে আগামী লোকসভা নির্বাচনে দলের প্রচারের কাজটিও সূক্ষ্ম ভাবে সেরে ফেলার অংশ মাত্র।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here