Amit Shah

নয়াদিল্লি: দৃঢ় আত্মবিশ্বাসের সঙ্গে আগামী ২০১৯-এর লোকসভা ভোটে আরও বেশি সংখ্যক আসন নিয়ে কেন্দ্রের ক্ষমতায় ফিরে আসার কথা জানালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। পাশাপাশি দলের জাতীয় কর্মসমিতির বৈঠকে তিনি দাবি করেন, শুধু ২০১৯ নয়, আগামী ৫০ বছর কেন্দ্রের ক্ষমতায় থাকবে বিজেপি।

দলের প্রবীণ নেতা রবিশঙ্কর প্রসাদ বলেন, “কেন্দ্রীয় সরকারে উন্নয়নমূলক কাজের নিরিখেই আগামী লোকসভা নির্বাচনে ফের বিজেপি ক্ষমতায় আসবে বলে জানিয়েছেন অমিত শাহ। এবং এ ভাবেই আগামী ৫০ বছর বিজেপি অপরাজেয় থাকবে বলেই তিনি বলেছেন”।

এ ব্যাপারে রবিশঙ্করের যুক্তি, “বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার যে ভাবে জনহিতকর কর্মসূচি নিয়ে এগিয়েছে তা সুদূরপ্রসারী। ফলে আগামী পাঁচ দশক বিজেপির কোনো বিকল্প পাওয়া যাবে না দেশে। বর্তমানে দেশের রাজনীতি প্রবাহিত হচ্ছে দক্ষতা এবং আশার উপর ভর করেই”। উদাহরণ হিসাবে তিনি বলেন, “২০০১ সালে নরেন্দ্র মোদী গুজরাতের মুখ্যমন্ত্রী হয়েছিলেন। বিজেপি সে রাজ্যে এমন পারফরমেন্স করেছে যে সেখানে অন্য কোনো দল ক্ষমতায় আসতে পারেনি। সমগ্র দেশের ক্ষেত্রেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটবে”।


আরও পড়ুন: মধ্যরাতেই বাংলাদেশে ৫০০ মেগাওয়াট বিদ্যুৎ সরবরাহ শুরু করছে ভারত

এ দিন বিজেপির তরফে আগামী লোকসভা ভোটের স্লোগান প্রকাশ করা হয়। আপাতত স্থির হয়েছে, অজেয় ভারত স্লোগানকে সামনে রেখেই সাধারণ নির্বাচনে ঝাঁপাবে দল।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন