amit shah

ওয়েবডেস্ক: জম্মু-কাশ্মীরে বিজেপি-পিডিপি জোট সরকার ভেঙে যাওয়ার পর প্রথম সফরে গিয়ে আগামী লোকসভা নির্বাচনের জল মাপলেন অমিত শাহ। শনিবার জম্মু পৌঁছে বিজেপি সর্বভারতীয় সভাপতি জনসঙ্ঘের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের  মৃত্যুবার্ষিকীতে ‘ঐতিহাসিক আত্মবলিদান দিবসের’ অনুষ্ঠানে যোগ দেন। সেখানে একটি শোভাযাত্রারও আয়োজন ছিল।

দলের যুবশাখার একটি বাইক মিছিল তাঁকে বিমানমন্দর থেকে অতিথি নিবাস পর্যন্ত নিয়ে যায়। বিজেপি নেতৃত্বের পক্ষে জানানো হয়, সারা দিনই সভাপতি একাধিক বৈঠকে অংশ নেন। সেখানে আগামী লোকসভা নির্বাচনের রণকৌশল নিয়ে বিস্তারিত আলোচনা হয়। দলের নির্বাচনী কমিটির সঙ্গে একটি বৈঠকে আগামী ভোটের কর্মসূচিগুলিও তিনি তুলে ধরেন।

Amit Shah 2

একই সঙ্গে দলের রাজ্যস্তরের শীর্ষ নেতৃত্বের সঙ্গে অন্য একটি বৈঠকে জোট ভেঙে যাওয়ার পরবর্তী পরিস্থিতিতে দলের অভিমুখ নিয়েও যাবতীয় পর্যালোচনা খতিয়ে দেখেন অমিত। তবে তার সঙ্গেও জড়িত ছিল আগামী লোকসভা ভোটের প্রস্তুতি। পিডিপির সঙ্গে জোট সরকার ভেঙে যাওয়ার পর রাজ্যের মানুষের কাছে দলের বক্তব্য তুলে ধরার মধ্যেও রয়েছে সেই ভোটের অঙ্কই।

সব শেষে একটি জনসভায় অংশ নেন তিনি। সরকার থেকে সমর্থন তুলে নেওয়ার পর যে সাধারণ মানুষের কাছে সঠিক বার্তাই পৌঁছে দেওয়া গিয়েছে, সে কথা মনে করেন বিজেপি নেতৃত্ব। রবীন্দ্র রায়না-সহ একাধিক উল্লেখযোগ্য নেতা অমিতকে দিনভর সঙ্গ দেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here