চেন্নাই : একটি এমটিসি বাসের চালক ভেবেছিলেন গাড়ির চাকা খারাপ হয়েছে। কিন্তু পরে দেখলেন রাস্তার গর্তে ঢুকে যাচ্ছে বাসটা। সঙ্গে সঙ্গে যাত্রীদের বাস থেকে নেমে যেতে বলেন। তার পরই বাসটি ক্রমশ গর্তের ভেতর ঢুকে যেতে থাকে। ঘটনায় হতাহতের কোনো খবর নেই। ঠিক সেই সময় পাশ দিয়ে যাচ্ছিল একটি ছোটো গাড়ি। সেটিও বুঝতে না পেরে ঢুকে যায় ওই গর্তে। জানা গেছে ওই গাড়িটি মোগাপ্পেয়ার রেসিডেন্সির। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ২টোয়, চেন্নাইয়ের আন্না ফ্লাইওভারের কাছে আন্না সালাইয়ের ঠিক মাঝখানে। 

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, কাছেই মেট্রো রেলের কাজ চলছে সেই কারণেই এই ভূমিধস। আন্না ফ্লাইওভার থেকে ৫০ ফুটের মধ্যে রাস্তার ওপর এই বিশাল গর্ত সৃষ্টি হয়েছে। গর্ত ক্রমশ বিশাল আকার নিচ্ছে। পুলিশ এলাকাটি ঘিরে দিয়েছে। ওই পথের গাড়ি অন্য পথে ঘুরিয়ে দেওয়া হয়েছে। ফলে কামরাজার সালাইয়ে যানজট তৈরি হয়েছে।

 

তামিলনাড়ুর অর্থমন্ত্রী ডি জয়কুমার ঘটনাস্থলে যান। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মাটি আলগা হয়ে এই ঘটনা ঘটেছে। এমন ঘটনা চেন্নাইতে এই প্রথম। ২০০৯ সাল থেকে মেট্রোরেলের কাজ চলছে কিন্তু এই রকম কিছু কখনওই ঘটেনি। পরিস্থিতি সামাল দিতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করা হচ্ছে। যথাযথ ব্যবস্থাও করা হবে। সোমবার সন্ধের মধ্যে রাস্তা সারাই করে ফেলা হবে। যান চলাচলও স্বাভাবিক হয়ে যাবে। 

প্রসঙ্গত, এর কিছু দিন আগেও এই জায়গাতেই এমন আর একটা গর্ত সৃষ্টি হয়েছিল।    

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here