হরিয়ানায় চলন্ত গাড়িতে গণধর্ষণ করে রাস্তায় ছুড়ে ফেলা হল মহিলাকে

0
178

নয়াদিল্লি : আরও একটা গণধর্ষণের ঘটনা।

৩৫ বছরের এক মহিলাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল তিন দুষ্কৃতী। পুলিশ মঙ্গলবার ভোরে গ্রেটার নয়ডায় একটা রাস্তার ধার থেকে উদ্ধার করে ওই মহিলাকে। পুলিশ জানিয়েছে, ওই মহিলাকে সোমবার রাত সাড়ে আটটার সময় রাস্তা থেকে অপহরণ করে তিন জন দুষ্কৃতী। এর পর একটি মারুতি সুইফট গাড়িতে তোলা হয় তাঁকে। চলন্ত গাড়িতেই ধর্ষণ করা হয়। সেই সময় গাড়িটি হরিয়ানার শোনা রোড ধরে ঘুরেছে। তার পর উত্তরপ্রেদেশের  গ্রেটার নয়ডার কাছে একটি রাস্তার ধারে তাঁকে গাড়ি থেকে ছুড়ে ফেলে দেওয়া হয়। মহিলার বয়ানের ভিত্তিতে পুলিশ গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে। আপাতত ওই মহিলার ডাক্তারি পরীক্ষার অপেক্ষায় রয়েছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে তদন্ত চালাচ্ছে পুলিশ।

জানা গেছে, রাজস্থানের ভরতপুরের বাসিন্দা ওই মহিলা। গত সপ্তাহে শোনায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছেন তিনি। এ দিন ভোরে ওই অবস্থায় তাঁকে পথের পাশে পড়ে থাকতে দেখেন পথচারীরা। তার পর পুলিশ তাঁকে হাসপাতালে নিয়ে যায়।

গৌতম বুদ্ধ নগরের এসএসপি লাভ কুমার বলেন, মহিলাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তদন্তের জন্য এক বিশেষ বাহিনীকে শোনা রোডের ওই ঘটনাস্থলে পাঠানো হয়েছে। সিসিটিভি ফুটেজ আর অন্যান্য তথ্যের ভিত্তিতে মহিলার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

প্রসঙ্গত, ২৯ মে গুরুগ্রামে আরও একটা গণধর্ষণের ঘটনা ঘটেছে। ওই দিন এক জন অটোরিকশা চালক-সহ তিন জন এক মহিলাকে ধর্ষণ করে। ওই মহিলার শিশুকন্যাকে ফুটপাতের ওপর ছুড়ে ফেলে দেওয়া হয়। ঘটনায় মৃত্যু হয় শিশুটির। উল্লেখ্য তিন জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here