তেলঙ্গানা কাণ্ডের ছায়া, ফের ধর্ষণের পর গুলি করে পুড়িয়ে খুন করা হল তরুণীকে

0
Rape Symbolic Photo
বৈবাহিক ধর্ষণ কি অপরাধ? প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: তেলঙ্গানা কাণ্ডের ছায়া এ বার বিহারের বক্সারে। তরুণীকে ধর্ষণের পর গুলি করে, পুড়িয়ে খুনের অভিযোগ উঠল। মঙ্গলবার সকালে ওই তরুণীর দেহ উদ্ধারের পরেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

মঙ্গলবার ভোরে বক্সারের ইতাধি থানা এলাকার একটি গ্রামের মাঠে এক তরুণীর অগ্নিদগ্ধ দেহ পড়ে থাকতে দেখা যায়। গ্রামবাসীদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

কোমর থেকে মাথা পর্যন্ত তরুণীর দেহ পুরো ঝলসে গিয়েছে। সেই সঙ্গে মাথায় গুলির গভীর ক্ষত। ওই অবস্থাতেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

তদন্তকারীদের প্রাথমিক অনুমান, সোমবার রাতে ধর্ষণের পর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি করে খুন করা হয়েছে তরুণীকে। যাতে কেউ চিনতে না পারে অর্থাৎ প্রমাণ লোপাটের জন্য শরীরের উপরের অংশ পুড়িয়ে দেওয়া হয়েছে। এ দিন সকালে মৃতদেহের আশপাশে প্রচুর মানুষ ভিড় জমান। কিন্তু কেউই ওই তরুণীকে চিনতে পারেননি।

আরও পড়ুন নরেন্দ্র মোদীও এসপিজি নিরাপত্তা পাবেন না, কেন এমন বললেন অমিত শাহ?

তদন্তকারী এক আধিকারিক বলেছেন, ‘‘নিহত নাবালিকা না প্রাপ্তবয়স্ক ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই সেটা নিশ্চিত করে বলা সম্ভব।’’ অপরাধী এক জন নাকি একাধিক, তাও তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকরা।

গত ২৭ নভেম্বর রাতে তেলঙ্গানায় হায়দরাবাদের অদূরে শামশাবাদের কাছে এক তরুণী চিকিৎসককে ধর্ষণ করে পুড়িয়ে হত্যা করে চার দুষ্কৃতী। ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এরই মধ্যে বিহারের এই ঘটনায় চাঞ্চল্য আরও বেড়েছে।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন