লখনউ: মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকে অনেক অতিথিই যোগী আদিত্যনাথের বাসভবনে আসছেন, কিন্তু শুক্রবার এক ‘বিশেষ’ দম্পতি, অতিথি হিসেবে হাজির হলেন তাঁর দরবারে। দু’পক্ষের মধ্যে কথাও হল প্রায় আধঘণ্টা। সেই সঙ্গে শুরুও হয়ে গেল জল্পনা! এটা কি সপা ছেড়ে বিজেপিতে যাওয়ার কোনো ইঙ্গিত?

না, সে রকম কোনো ইঙ্গিত এখনই পাওয়া যায়নি। তবে জল্পনাটি সত্যি হলেও আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। কারণ, ভোটপর্ব শুরু হওয়ার অনেক আগে থেকেই ‘যাদবকূলের যুদ্ধে’ অখিলেশ যাদবের এক্কেবারে বিপরীত মেরুতে ছিলেন এই দু’জন। মুলায়মের ছোটো ছেলে প্রতীক যাদব এবং ছোটো পুত্রবধূ অপর্ণা যাদব।

তাদের পরিবারে যে সব কিছুই স্বাভাবিক, সেই ছবি তুলে ধরার জন্য অপর্ণার হয়ে প্রচার করেছিলেন তাঁর জা অর্থাৎ অখিলেশের স্ত্রী ডিম্পল। কিন্তু তার পরেও লখনউয়ের একটি আসনে বিজেপির রীতা বহুগুণা জোশির কাছে প্রায় তিরিশ হাজার ভোটে হেরে যান অপর্ণা।

এই অপর্ণাই আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি খুবই শ্রদ্ধাশীল। গত বছর অক্টোবরে মোদীর সঙ্গে সেলফি তুলেছিলেন অপর্ণা। তখনই তাঁর বিজেপি-প্রীতির ব্যাপারে জল্পনা শুরু হয়ে যায়। সেই জল্পনা উড়িয়ে অপর্ণা বলেছিলেন, “সেলফি তুলতে অসুবিধা কোথায়? উনি তো সবার প্রধানমন্ত্রী!”

অন্য দিকে অপর্ণার স্বামী অর্থাৎ বছর ২৮-এর প্রতীক এক জন ব্যবসায়ী। বিলাসবহুল জিম রয়েছে তাঁর। নির্বাচনী প্রচারের সময় নিজের লাম্বোর্ঘিনি গাড়ি নিয়ে লখনউয়ের রাস্তায় বেরিয়ে সবার চর্চার বিষয় হয়ে উঠেছিলেন তিনি।  

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here