জম্মুতে ধৃত লস্কর জঙ্গি ছিল বিজেপির আইটি সেলের প্রধান!

0

জম্মু: রবিবার সকালেই জম্মুর রিয়াসিতে ধরা পড়ে লস্কর-এ-তৈবার দুই জঙ্গি। গ্রামবাসীদের উদ্যোগেই ধরা পড়েছেন দু’জন। পুলিশি তদন্তে দেখা গেল, ধৃত লস্কর জঙ্গি তালিব হুসেন শাহ ছিল বিজেপির আইটি সেলের প্রধান। জম্মুতে দলের সংখ্যালঘু মোর্চারও নেটমাধ্যমের ইন-চার্জ ছিল সে।

‘ওয়ান্টেড’ তালিকায় নাম ছিল তালিবের। রাজৌরিতে এক নাগরিকের খুন এবং দু’টি বিস্ফোরণে তার হাত রয়েছে বলে সন্দেহ হয় জম্মু ও কাশ্মীর পুলিশের। তার পর থেকেই গত দেড় মাস ধরে তাঁর ওপর নজরদারি চলছিল। রবিবার তাদের গ্রেফতারির পাশাপাশি একে ৪৭, গ্রেনেড, পিস্তল উদ্ধার হয়।

তার পরেই বিজেপির মুখপাত্র আরএস পাঠানিয়া বলেন, ‘‘এই গ্রেফতারির সঙ্গে সঙ্গেই নতুন একটি ইস্যু সামনে এসেছে। এটা একটা নতুন মডেল। বিজেপিতে ঢুকে স্বচ্ছন্দে ঘোরাফেরার অধিকার পেয়ে যাও। তার পর সব জরিপ করে দেখ। এমনকী শীর্ষ নেতৃত্বকে খুনের চক্রান্তও হয়েছিল। পুলিশ সব ভেস্তে দিয়েছে।’’

পাঠানিয়ার কথায়, ‘‘সীমান্তের দু’পারে বহু লোক রয়েছেন, যাঁরা সন্ত্রাস ছড়াতে চান। এখন অনলাইনে যে কেউ বিজেপির সদস্য হতে পারেন। অতীতে কোনো অপরাধের সঙ্গে জড়িত ছিলেন কি না, খতিয়ে দেখার উপায় নেই।”

উল্লেখ্য, ৯ মে একটি নির্দেশিকা জারি করে তালিবকে জম্মু বিজেপির সংখ্যালঘু মোর্চার আইটি এবং নেটমাধ্যমের ইন-চার্জ ঘোষণা করা হয়। বিজেপির বহু শীর্ষ নেতার সঙ্গে ছবি রয়েছে তাঁর। এমনকি, বিজেপির জম্মুর সভাপতি রবীন্দ্র রায়নার সঙ্গেও তার ছবি রয়েছে।

গোটা ঘটনায় গেরুয়া শিবিরের মুখ যে পুড়েছে, তা বলাই বাহুল্য।

আরও পড়তে পারেন:

নূপুরকে ভর্ৎসনার জন্য ব্যক্তিগত আক্রমণের শিকার! ভয়ঙ্কর ইঙ্গিত, বললেন বিচারপতি

কোপেনহাগেনে শপিং মলে হামলায় মৃত ৩, পুলিশের সন্দেহ জঙ্গি হামলা

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃতের সংখ্যা ক্রমশ বাড়ছে রাজ্যে, শনি-রবিতে মৃত অন্তত ৭

রাজ্যে এক দিনে ১,৮০০ টপকে গেল সংক্রমণ, তবে কি চতুর্থ ঢেউয়ের ইঙ্গিত

জম্মুতে ধৃত লস্কর জঙ্গি ছিলেন বিজেপির আইটি সেলের প্রধান? জোর বিতর্ক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন