arun jaitley and rahul gandhi
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: ফ্রান্সের সঙ্গে ভারতের রাফাল চুক্তি নিয়ে বিরোধীদের বিরুদ্ধে মিথ্যা প্রচার চালানোর অভিযোগ তুলে জাতীয় কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীকে ‘জোকারদের রাজপুত্র’ বললেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি।

জেটলি নিজের ফেসবুক ্অ্যাকাউন্টের একটি পোস্টে লিখেছেন, “রাফাল নিয়ে কংগ্রেস ক্রমাগত মিথ্যাচার চালিয়ে যাচ্ছে। তাদের নীতি খুবই স্পষ্ট। একটা মিথ্যা কথাকে বারবার বলতে বলতে মানুষের মনে সত্য হিসাবে প্রতিষ্ঠা করতে চাইছে কংগ্রেস। যে কারণে এ ব্যাপারে বেশ কিছু অসত্য তথ্য প্রকাশ্যে নিয়ে এসে দলের হীন মানসিকতা কে স্পষ্ট করে দিয়েছে। আদতে হাতের কাছে কোনো ইস্যু নেই ওদের”।

তাঁর দাবি, “প্রথমত রাফাল চুক্তিকে বিকৃত করা হচ্ছে। এটাই সব থেকে বড়ো মিথ্যাচার।কংগ্রেস সভাপতি দাবি করছেন মোদী ১৫ জন ব্যবসায়ীদের ২,৫০০০০ কোটি টাকা ঋণ মুকুব করেছেন , এটাও তার পরবর্তী একটা মিথ্যাচার। রাহুলের উচ্চারিত এই একের পর এক দাবির সমস্ত তথ্যই মিথ্যায় ভরা”।


আরও পড়ুন: ভিমা কোরেগাঁও মামলা: রায়দান থেকে বিরত থাকল সুপ্রিম কোর্ট

ওই পোস্টে রাহুলকে ‘জোকারদের রাজপুত্র’ হিসাবে বর্ণনা করেছেন জেটলি। তিনি লিখেছেন, “আপনি রাফাল নিয়ে মিথ্যা প্রচার করছেন, আপনি এনপিএ নিয়েও মিথ্যা প্রচারের আশ্রয় নিচ্ছেন। এ ভাবে একের পর এক মিথ্যা প্রচারকে সম্বল করে আপনি কি সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্যতা বাড়াতে পারবেন”?

জেটলির মতে, “বিশ্বের বৃহত্তম গণতন্ত্রে এ ধরনের কোনো জোকার রাজপুত্রের মিথ্যাচার দূষণের সৃষ্টি করছে”।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন