ভোটের দু’দিন আগে বিজেপি নেতার নাচ-গানে মজলেন অরবিন্দ কেজরিওয়াল!

ওয়েবডেস্ক: এর আগে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুৎসার জবাব দিতে গিয়ে পাকিস্তানের মন্ত্রীকে একহাত নিয়েছেন। একই দিল্লি ভোটের ঠিক দু’দিন আগে বিজেপি নেতা মনোজ তিওয়ারির নাচ এবং গানের ভূয়সী প্রশংসা করে চর্চায় উঠে এলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

বৃহস্পতিবার কেজরিওয়াল বলেন, “আমি কখনোই অভিনেতা-গায়ক থেকে রাজনীতিবিদ হয়ে যাওয়া মনোজ তিওয়ারির গান এবং অভিনয় নিয়ে কৌতূক করি না। তাঁর নাচের ভিডিও দেখে বুঝেছি, তিনি ভালোই নাচেন”।

আগামী ৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণ দিল্লিতে। এ দিন সংবাদ সংস্থা পিটিআইয়ের কাছে একটি সাক্ষাৎকারে কেজরিওয়াল বলেন, “আমি যেখানেই যাই, সেখানকার মানুষকে বিজেপি সভাপতি মনোজের নাচ এবং গানের ভিডিওগুলি দেখতে বলি”।

কেজরিওয়াল আরও বলেন, “আমি তো মনোজের রিঙ্কিয়া কে পাপা গানটার জন্য তাঁকে নিয়ে কৌতুক করিনি। উল্টে ভালো গান গাইবার জন্য তাঁর প্রশংসা করেছি”।

গত মাসে মনোজ অভিযোগ করেছিলেন, “কেজরিওয়াল তাঁর রিঙ্কিয়া কে পাপা গানটিকে উপহাস করেছেন। এর মাধ্যমে তিনি একটি সম্প্রদায় এবং তাঁদের সংস্কৃতিকে অপমান করেছেন”।

অধীর চৌধুরীর শারীরিক ভঙ্গি নিয়ে ‘ব্যঙ্গ’ প্রধানমন্ত্রীর

গত সোমবার কেজরিওয়াল একটি সংবাদমাধ্যমে বলেছিলেন যে তাঁর হিন্দু হওয়ার জন্য বিজেপির অনুমোদনের দরকার নেই। এর পর তিনি মঞ্চে ‘হনুমান চাল্লিশা’ পাঠ করেন। অরবিন্দ কেজরিওয়ালের এমন ‘চল্লিশা পাঠ’ নিয়ে অনেকেই বলতে শুরু করেন, তিনি না কি মনোজকে বিদ্রুপ করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.