prakash raj

ওয়েবডেস্ক: বিজেপির ‘জয় শ্রীরাম’ বা ‘ভারতমাতা কি জয়’-এর মতোই শুক্রবারের সফরে ‘জয় ভারত’ ধ্বনি তুললেন অভিনেতা প্রকাশ রাজ। কয়েক সপ্তাহ ধরে জেলায় জেলায় ঘুরে সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা পৌঁছে দিচ্ছেন তিনি। এ দিন তাঁর গন্তব্য ছিল কর্নাটকের বীজাপুর জেলার বাবালেশ্বর। প্রতিদিনের মতোই সাধারণ মানুষ এবং সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি আড্ডার শেষে তিনি ‘জয় ভারত’ স্লোগানেই আত্মবিশ্বাস বাড়িয়ে তুললেন।

prakash raj 2

কর্নাটকের ভোটের আগে প্রকাশের এহেন কর্মকাণ্ড বেশ কয়েক দিন ধরেই সমালোচনার কেন্দ্রবিন্দুতে এসে পৌঁছেছে বিজেপির সৌজন্যে। তবে প্রথম দিকে তাঁর এ ধরনের কর্মকাণ্ড নিয়ে বিজেপি নেতৃত্ব তীব্র ভাষায় তাঁকে আক্রমণ করলেও এখন তার ধার কমেছে অনেকটাই। তাঁকে দো দিন কা যোগী হিসাবে প্রথমে দেখলেও টানা প্রচারের কাজে নিজেকে যুক্ত রাখায় বিজেপিও তাঁর প্রতি দৃষ্টিভঙ্গি বদলে ফেলেছে।

নির্বাচন আসন্ন কর্নাটকে ঘুরে সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে গর্জে ওঠার মোড়কে যে প্রকাশ অন্য এক রাজনীতি করছেন, এমন অভিযোগও উঠছে। কাবেরি আন্দোলন নিয়ে রজনীকান্ত বা কমল হাসনের মতো অভিনেতারা সরব হলেও প্রকাশ কেন সে বিষয়ে নীরব, সেই প্রশ্নও উড়ে এসেছে। তবে এ সব অভিযোগকে তিনি যে আদৌ পাত্তা দেন না তা আগেই জানিয়ে দিয়েছেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here