‘কোথাও তো আগুন লেগেছে’, মন্ত্রিত্ব হারিয়ে হতাশা প্রকাশ করলেন বাবুল সুপ্রিয়

0

খবরঅনলাইন ডেস্ক: ‘ধোঁয়া উঠলে কোথাও তো আগুন লেগেছে।’ কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ে প্রকাশ্যেই হতাশা ব্যক্ত করলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

বুধবার মন্ত্রীসভা সম্প্রসারণের আগেই মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিতে বলা হয় বাবুল সুপ্রিয়কে। সেই মতো ইস্তফা দিয়ে দেন তিনি। তার পরেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে ফেসবুকে নিজের মনোভাব ব্যক্ত করেন আসানসোলের বিজেপি সাংসদ।

দলের নির্দেশে ইস্তফা দিলেও এই সিদ্ধান্তে যে তিনি খুশি নন, তা বাবুলের ফেসবুক পোস্টেই স্পষ্ট। ওই পোস্ট পড়লেই বোঝা যাবে যে নিজের হতাশা প্রকাশ করার সঙ্গে সঙ্গে দলীয় নেতৃত্বের প্রতি একপ্রকার ক্ষোভও প্রকাশ করেছেন বাবুল।

পোস্টে সদ্যপ্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী লেখেন, ”ধোঁয়া উঠলে কোথাও তো আগুন লেগেছে। বন্ধু, অনুরাগী ও সংবাদমাধ্যমের কাছে জানাতে চাই, আমাকে পদত্যাগ করতে বলা হয়েছিল। আমি সেটা করেছি।”

Shyamsundar

আসানসোলের সাংসদ মন্ত্রিসভায় ঠাঁই দিয়ে মানুষের জন্য কাজ করার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সেই সঙ্গে তাঁর গায়ে কোনো রকম দুর্নীতির আঁচড় না লাগায় তিনি যে খুশি সেটাও জানিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে বিজেপির দাপট শুরু হওয়ার আগেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন বাবুল। ২০১৪ সালে আসানসোলে তাঁকে প্রার্থী করে বিজেপি। গোটা দেশে যখন প্রবল মোদী হাওয়া, তখন পশ্চিমবঙ্গে সেই হাওয়ার দাপট ততটা না থাকলেও বাবুল জিতে যান আসানসোলে। পাঁচ বছর পর, অর্থাৎ ২০১৯ সালে একই কেন্দ্র থেকে পুনর্নির্বাচিত হন, এ বার জয়ের মার্জিন অনেকটাই বাড়িয়ে।

কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে ইস্তফার পর বাবুলকে দলের সাংঠনিক স্তরে কোনো পদ দেওয়া হতে পারে বলে সূত্রের দাবি। বাবুল অবশ্য যে ভাবে মোদীর প্রতি কৃতজ্ঞতা ব্যক্ত করেছেন, তাতে এমন কোনো পদ দেওয়া হলে তিনি সেটা গ্রহণ করবেন বলেই মনে করা হচ্ছে।

আরও পড়তে পারেন ইস্তফা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রকাশ, প্রকাশ জাভাড়েকর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন