ভাঙলেন কিন্তু মচকালেন না, রাজনীতি ছাড়লেও আসানসোলের সাংসদ পদ ছাড়ছেন না বাবুল সুপ্রিয়

0
বাবুল সুপ্রিয়। সংগৃহীত ছবি

খবরঅনলাইন ডেস্ক: রাজনীতি ছেড়ে দিলেও আসানসোলের সাংসদ পদ ছাড়ছেন না বাবুল সুপ্রিয়। সোমবার রাতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে বৈঠকের পর এমনই সিদ্ধান্ত নিয়েছেন বাবুল। তার পরেই ফেসবুকে দীর্ঘ একটি পোস্টও করেন তিনি। যদিও তিনি ফের এক বার স্পষ্ট করে বলেছেন, “রাজনীতি ছাড়ার সিদ্ধান্তে বদল ঘটছে না।”

রাজনৈতিক সন্ন্যাস নেওয়ার বাবুলের ঘোষণা শনিবার রাজ্য রাজনীতিতে আলোড়ন তুলেছিল। তবে বিজেপি ছেড়ে তিনি যে অন্য দলে পা বাড়াচ্ছেন না, তা-ও স্পষ্ট করেছিলেন বাবুল। সে সময় নিজের সাংসদ পদ ছাড়ার কথাও ঘোষণা করেছিলেন।

Shyamsundar

তবে পরে বাবুলের সেই সিদ্ধান্ত বদলে যায়। সোমবার তাঁর ‘মানভঞ্জনে’ নিজের বাড়িতে বাবুলের সঙ্গে বৈঠক করেন নড্ডা। তার আগে ফোনে কথা হয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও। ঘটনাচক্রে, নড্ডার সঙ্গে বৈঠকের পরই ফেসবুকে বাবুলের দীর্ঘ পোস্ট। তার আগেই অবশ্য নড্ডার বাড়ি থেকে বেরিয়ে বাবুল জানিয়েছিলেন, রাজনীতিতে আর না ফিরলেও নিজের সাংবিধানিক দায়িত্ব পালন করবেন।

এর পর ফেসবুকে করা পোস্টে বাবুল লেখেন, “রাজনীতি ছাড়ার আমার সিদ্ধান্ত পরিবর্তিত হবে না।” সেই সঙ্গে ওই পোস্টে আসানসোলের মানুষদের উদ্দেশে তাঁর প্রতিশ্রুতি, “সব কিছুর জন্য আমাকে পাওয়া যাবে। এক জন সাংসদ হিসাবে আমার কাছে এটাই প্রত্যাশিত।”

আরও পড়তে পারেন স্বস্তি! পশ্চিমবঙ্গে দৈণিক সংক্রমণ নামল পাঁচশোর ঘরে, সুস্থতা ছাড়াল ১৫ লক্ষের গণ্ডি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন