Bengal Polls 2021: আরও ১২ আসনে প্রার্থী ঘোষণা সংযুক্ত মোর্চার, একটি আসনে প্রার্থী বদল করল সিপিএম

0

খবরঅনলাইন ডেস্ক: রাজ্যে আরও ১২টি আসনে প্রার্থী ঘোষণা করল সংযুক্ত মোর্চা। এর মধ্যে দশটি আসনে প্রার্থী দিয়েছে বামেরা, বাকি দুটিতে কংগ্রেস। একটি আসনে প্রার্থী বদল করা হয়েছে। বুধবার প্রেস বিবৃতি জারি করে এই কথাই জানালেন বামফ্রন্ট বিমান বসু।

দশটির মধ্যে একটি আসন ছাড়া বাকি ৯টিতেই লড়বে সিপিএম। ধূপগুড়ি কেন্দ্রে প্রার্থী হয়েছেন প্রদীপ কুমার রায়। দার্জিলিং কেন্দ্রে প্রার্থী হয়েছেন গৌতমরাজ রাই। কার্শিয়াঙে প্রার্থী হয়েছেন উত্তম শর্মা। হরিণঘাটায় প্রার্থী হয়েছেন অলকেশ দাস। বনগাঁ উত্তরে বামেদের প্রার্থী হয়েছেন পীযুষ কান্তি সাহা। উলুবেড়িয়া উত্তর কেন্দ্র প্রার্থী হয়েছেন অশোক দোলুই। মন্তেশ্বরে প্রার্থী হয়েছেন অনুপম ঘোষ। সামসেরগঞ্জে প্রার্থী হয়েছেন মোদস্‌সর হোসেন এবং  বনগাঁ দক্ষিণে সিপিএমের প্রার্থী তপন কুমার বিশ্বাস। ময়নাগুড়িতে আরএসপির প্রার্থী নরেশ চন্দ্র রায়।

বনগাঁ দক্ষিণ কেন্দ্রেও প্রার্থীর নাম বদল করা হয়েছে। ওই কেন্দ্রে অসুস্থতার জন্য প্রার্থী হিসাবে লড়তে পারছেন না প্রীতিকুমার রায়। তার পরিবর্তে প্রার্থী হলেন তপন কুমার বিশ্বাস। অন্যদিকে, কংগ্রেসের তরফ থেকে ফলতা ও কালচিনি আসনের জন্য প্রার্থীদের নাম বলা হয়েছে। লড়বেন যথাক্রমে আবদুর রেজ্জাক মোল্লা ও অভিজিৎ নারজিনারি।

amazon

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

নির্বাচন কমিশনের ভোট ঘোষণার সঙ্গে কী এমন সম্পর্ক রয়েছে পেট্রোল, ডিজেলের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন